Bangla Choti Golpo: Gramar Ak Chachi/ Aunty( গ্রামের এক চাচী)

কোন এক আদ্ভুত কারনে এই মহিলা অনেকবার আমার কল্পনায় চলে এসেছিলহাশেম চাচার কয়েকটা বউউনি বিদেশে থাকেন ছোট বউ নিয়েএইটা বড় বউ, দুই সন্তানের জননী অবহেলিত ইদানীংগ্রামে দোতলা বাড়ী নিয়ে থাকে, একাদীর্ঘদিন বঞ্চিত হাশেম চাচার কাছ থেকেকিন্তু বয়স ৪০ ও হয়নিযৌবন অটুট এখনোনেবার কেউ নেই ফলে আমি কল্পনার ঘোড়া ছুটিয়ে দেইএকবার গ্রামে এক বিয়ে উপলক্ষে রাতে থাকতে হচ্ছিলথাকার জায়গা না পেয়ে চাচীর খালি বাড়ীতে আশ্রয় নিতে হলো দোতলার একটা ঘরে আমার জন্য বিছানা পাতা হলোমাঝরাতে আমি ঘুমাতে গেলে চাচী মশারী টাঙিয়ে দিতে এলেনমশারি খাটিয়ে বিছানার চারপাশে গুজে দেয়ার সময় চাচী আর আমি বিছানায় হালকা একটু ধাক্কা খেলামচাচী হাসলোকেমন যেন লাগলো হাসিটাগ্রাম্য মহিলা, কিন্তু চাহনিটার মধ্যে তারুন্যের আমন্দ্রনকাছ থেকে চাচীর পাতলা সুতীর শাড়ীতে ঢাকা শরীরটা খেয়াল করলাম, বয়সে আমার বড় হলেও শরীরটা এখনো ঠাসাব্রা পরে নি, কিন্তু ব্লাউজের ভেতর ভারী স্তন দুটো ঈষ নুয়েছে মাত্রশাড়ীর আচলটা সরে গিয়ে বাম স্তনটা উন্মুক্ত দেখে মাথার ভেতর হঠা চিরিক করে উঠলোকিন্তু ইনি সম্পর্কে চাচী, নিজেকে নিয়ন্ত্রন করলামআমি নিয়ন্ত্রন করলেও চাচী করলেন নাসময়টাও কেমন যেনমাঝরাতে দুজন ভিন্ন সম্পর্কের নারী-মানুষ এক বিছানায়, এক মশারীর ভেতরে, ঘরে আর কেউ নেই পুরুষটা অবিবাহিত কিন্তু নারীমাংস লোভী, মহিলা বিবাহিতা কিন্তু দীর্ঘদিন স্বামীসোহাগ বঞ্চিতকথা শুরু এভাবে-
-
তুমি আমার দিকে অমন করে কি দেখছ?
-
কই না তো?
-
মিছে কথা বলছো কেন
-
সত্যি কিছু দেখছিলাম না
-
তুমি আমাকে দেখতে পাচ্ছ না?
-
তা দেখছি
-
তাহলে অস্বীকার করছো কেন, আমি পরিস্কার দেখলাম তুমি আমার ব্লাউজের দিকে তাকিয়ে
-
না মানে একটু অবাক হয়ে গেছিলাম
-
কেন
-
আপনাকে দেখে মনে হয় না দুই বাচ্চার মা
-
হি হি হি, তাই নাকি?
-
কী দেখে তোমার মনে হলো?
-
হুমম.......বলা ঠিক হবে? আচ্ছা বলি, আপনার ফিগার এখনও টাইট
-
বলে কী এ ছেলে?
-
রাগ কইরেন না চাচী
-
না বলি কি তুমি কীভাবে বুঝলে টাইট
-
দেখে আন্দাজ করছি
-
কী দেখে
-
আপনার বুক
-
বুক কোথায় দেখলে
-
ওই যে ব্লাউজের ফাক দিয়ে দেখা যায়
-
ওইটা দেখেই বুঝে গেছ আমারটা টাইটখুব পেকে গেছ, তাই না?
-
সরি চাচী, মাফ করে দেন
-
আন্দাজে কথা বললে কোন মাফ করাকরি নাই
-
মাফ চাইলাম তো
-
মাফ নাই
-
তাহলে?
-
প্রায়শ্চিত্ত করতে হবে
-
কীভাবে
-
যে জিনিস তোমার সামনে আছে, তোমার নাগালের একফুটের মধ্যে, সে জিনিস নিয়ে আন্দাজে কথা বলো কেন? চেপে ধরে যাচাই করার মুরোদ নেই? কী পুরুষ তুমি
-
চাচী, আপনি রাগ করবেন ভেবে ধরিনি
-
তাহলে আগেই তোমার ধরার ইচ্ছা ছিল, শয়তান কোথাকার, চাচীর উপর সুযোগ নিতে চাও
-
হি হি হি, আপনি খুব সুন্দর চাচী
-
সুন্দর ন ছাই, তোমার চাচা গত পাচ বছরে একবারও ধরে দেখেনি আমাকে
-
আজকে আমি আপনার অতৃপ্তি মিটিয়ে দেবো
-
লক্ষী ছেলেআসো তুমি যা খুশী খাওবাতি নিবিয়ে দিইতাহলে লজ্জা লাগবে না দুজনের
-
আচ্ছা

বাতি নিবিয়ে চাচী বিছানায় উঠে শুয়ে পড়লো আমার পাশেআমি চাচীর ব্লাউজে হাত দিলামঠিকই ধরেছিলাম, ব্রা পরেনিবিশাল দুটো স্তনদুই হাত লাগবে ভালো করে কচলাতেকিন্তু মাংসগুলো এখনো টানটানআমি ইচ্ছেমতো হাতাতে লাগলাম ব্লাউজের উপরেইএটা ভালো লাগে আমারএতবড় স্তন আগে ধরিনি কখনোদুধ কচলাতে আরাম লাগছেএবার ব্লাউজের ভেতর হাত গলিয়ে দিলামআহ, নরোম মাংসল বুকনাকটা ডুবিয়ে দিলাম স্তনের মধ্যেচাচী আমার মাথাটা চেপে ধরলেন দুই দুধের মাঝখানেমহিলার খিদে টের পাচ্ছিআমি পট পট করে ব্লাউজের বোতাম খুলে দিলামএবার পুরো নগ্ন স্তন আমার মুখের সামনেআমি চাচীর শরীরের উপর উঠে গেলামএভাবে দুই দুধ খেতে সুবিধাপ্রথমে মুখ দিলাম বামস্তনে বোঁটাটা টানটানজিহ্বা দিয়ে চাটতে লাগলামআবার পুরোটা মুখে পুরে চুষতে লাগলামচুষতে চুষতে আমার লিঙ্গ খাড়া হয়ে ওনার রানে গুতা দিচ্ছেআমি বেপরোয়া হয়ে সব কাপড় খুলে নেংটো করে ফেললাম ওনাকেনিজেও হলামতারপর ঝাপিয়ে পড়লাম আবারচাচী আর্তনাদ করে উঠলো ফিসফিস করে
-
উফফফ তুমি রাক্ষস নাকি, কামড় দিচ্ছ কেন, আস্তে খাওআমি তো সারারাত আছিওরে বাবা, তোমারটাতো বিরাট
-
আমাকে ফাটিয়ে ফেলবেএত শক্ত, খাড়াতোমার চাচার চেয়ে অনেক বেশী মজবুত
-
অ্যাই ছেলে এবার বাম দুধ খাও না, একটা চুষে এতক্ষন রাখলে অন্যটাতো ব্যাথা হয়ে যাবেএকটা মুখে নাও অন্যটা টিপতে থাকো, নিয়মও তো জানো না দেখছিসব আমাকে শিখিয়ে দিতে হচ্ছে
-
কোথায় ঠেলছো....তুমি ছিদ্র চেনো, নাকি তাও জানো নাআসো তোমারটা আমার দুই রানের মাঝখানে ঘষো আগেতারপর পিছলা হলে ঢুকিয়ে দেবে....

-.....
আহ আস্তে ঢোকাও, উফফফ কি মজা, পুরোটা ঢুকাওমারো, জোরো ঠাপ মারো সোনা, আমাকে ছিড়ে খুড়ে খেয়ে ফেলো
-
আহহহহআজকে হাশেম্যার উপর শোধ নিলামশালা আমাকে রেখে মাগী চুদতো, এখন আমি তোর ভাতিজারে দিয়ে চুদলাম
-
আহহহ তুমি আজ সারারাত আমারে চুদবাসারাবছরের চোদা একরাতে দিবাতোমার শক্তি আছে, তুমি আমাকে ইচ্ছা মতো মারোআমি তোমাকে টাকা পয়সা দিব লাগলেতুমি সময় পেলেই চলে আসবা
চাচীর মত গুদ পেয়ে আমি ধন্য, তাই আমি সময় পেলেই নিয়মিত তার সাথে যৌনসংগম করে ভীষণ আনন্দলাভ করছি, তার উপর উনি যৌনসংগমে রিতিমত অভিজ্ঞা

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.