Lipi Vabi Ka Chuda লিপি ভাবী কে করা, ((tag: vabi, bhabi))


আমার বন্ধু মনি টিউশনি বাসায় গিয়ে টিউশনি করায়সে সুযোগে সে বহু ভাবি/বৌদিকে পটিয়ে প্রেম করে চুদেছেসে রকম একটি কাহিনীর সাথে পরিচিত হই
আমি মাঝে মাঝে লিপি ভাবির বাসায় আসিপ্রথম থেকেই লিপি ভাবিকে আমার খুব পছন্দফেটি হলেও চেহারা মিষ্টি চুদার জন্য যথেষ্টপ্রায় দুই মাস মোবাইল ফোনে প্রেম চালালামস্বামী চাকুরী সূত্রে বাহিরে থাকে১০/১২ দিন পর আসে চুদে যায় তার দুই ছেলে - একটা ক্লাস টুতে অন্যটা ক্লাস ফাইবেফোনে আলাপ জমাতে জমাতে সবই খোলাখুলি হয়ে গেছেএবার খালি চুদাচুদিটা বাকীএমন একটা বাসায় ভাড়া নিয়ে থাকে যেখানে আরো ২টা পরিবার থাকেতাই ইচ্ছে মত যাওয়া যায় না
জুলাই মাসের শেষ দিকে তার স্বামী জরুরী কাজে ঢাকা হেড অফিস গেছেএই সুযোগে একটি রাতে চুদার প্লেন করে ৯ টার মধ্যে এসে হারিজ হলামদেখি দুই বাচ্চাই ঘুমিয়ে গেছেকপাল ভাল
লিপি আমাকে খুব কৌশলে দরজা খুলে দিলো মিস্টি করে হেসে বললো,
-
কথা বলবেন নাচুপচাপ আসুন
আমিও তাই করলাম কথা না বলে তার পিছু পিছু গেলামতার পাছাটা দেথে আমার ধনটা খাড়া হয়ে গেল
ঘরে দিয়ে বললাম, ভাবি কেমন আছেন? আপনাকে ছাড়া আমি থাকতে পারবো নাতাই চলে এলাম
-
ভাল করেছেনকথা আস্তে বলবেনপাশের ঘরে মানুষআপনি রেস্ট নেনআমি রান্না ঘরে যাচ্ছি
-
বাচ্চাগুলো ঘুমিয়ে গেল যে
-
দুপুরে ঘুমায়নি তো তাই
-
একমতে ভালই হয়েছে কী বলেন?
কথার জবাব দিলো নাএকটু হেসে চলে গেলও হাসিটাই লিপির খুব সুন্দরঠোটের উপর বড় একটা তিল আছেআমার এরাবিয়ান মেয়েদের চুদার খুব শখলিপি যখন মাথায় স্কার্ভ পড়ে তখন একদম এরানিয়ান নারী লাগেইন্টারনেটে দেখেছি কী সেক্সি এরানিয়ান নারীরাআজ দুধের ইচ্ছে ঘোলে মেটাবোলিপি মাগীটাকে এরাবিয়ান নারী মনে করে চুদবো
ভাবি খুব মজা করে রান্না করলোখাবার পর ও তার বেড রুমে বাচ্চা দুইটাকে ঘুম পাতিয়ে অন্য একটা রুমে এলো
আসার সাথে সাথে আমি বললাম, ভাবি আমার একটা কথা রাখবেন?
-
কি দাদা?
-
আপনি স্কার্ভ পরে মুখে টকটকা লাল লিফস্টিক দিয়ে আসুন না
-
ঠিক আসে দাদা
আমি বসে বসে ভাবলাম এর দিনটার জন্যই তো রে মাগী প্রেমের অভিনয়তোকে আজ চুদবো মনের মত চুদবোতোর হেঠাটা আচ্ছা করে চেটে দিবেআজ দেখবি কত মজা তকে দিতে পারি?
ভাবি কে দেখে আমি চমকে গেলামস্কার্ভ পড়াতে কী সুন্দর রাগছে সাথে সাথে গিয়ে জাপটে ধরলামবাধা দিল নাধন বাবাজি তো গরমহাত দিয়ে ধনটা ধরেই বলল,
-
ও মা এতো বড়প্লিজ দাদা, ব্যথা দিবেন না
-
না না ভাবি কি যে বলেন? ব্যথা দিব কেন? সুখ দিব, আনন্দ দিব
-
ওকেচলুন শুরু করি
এই কথাটা বলা মাত্রই যেন সেক্স আমার আরো বেড়ে গেলঠোট চাটতে শুরু করলাম ধীরে ধীরে শাড়ীটা খুললাম, পেটিকোট খুললাম, ব্রাউজ খুললামব্রা আর স্কার্ভ পড়ে থাকতে বললামমনে করলাম এরাবিনয়ান কোনো মাগীকে চুদাচ্ছিএটা ভাবতেই সেক্স বেড়ে গেললিপির সারা শরীর ফর্সাসারা শরীর চাদলামতারপর ভোদার চাটার কিছু সময় পরই ঝটফট শুরু করলো
-
দাদা, ঢুকানপ্লিন দাদাঢুকান
-
ভাবি অস্থিত হবেন নাধৈর্য দরুনতারপর আমার ধনটা ভোদায় ভরে দিলাম যাতা
-
ও আল্লারে...... ও বাবা রে.......... মরে গেলাম রে......... বার বার বলতে লাগলো
তারপর ঠাপাতে শুরু করলামইচ্ছা মত বিভিন্ন ভাবে চুদলামসারা রাতে প্রায় ৩ বার চুদালাম লিপি মাগীটাকে



0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.