Vabir/bhabir dud kaour kota (ভাবীর দুধ খাওয়ার গল্প): চটি গল্প(Choti Golpo)

মুন্নির মাসম্পর্কে ভাবীপ্রায়ই আসতেন, আমরাও যেতামএই মহিলাকে চিরকাল দেখেছি শাড়ীটা ব্লাউজের দুই বুকের মাঝখানে ফেলে রাখতেফলে ব্লাউজের ভেতর পুরুষ্ট স্তনদুটি বেশ পরিস্কার দেখা যেতব্রা পরতেন নাআমি তখন নাইন টেনে পড়ি ছোট ছিলাম বলে কাপড়চোপড় আমার সামনে সামলে রাখতেন না বোধহয়ওনার নগ্ন স্তনও দেখেছে অনেকবারওনার মেয়েকে ব্লাউস উল্টিয়ে দুধ খাওয়াতেন আমার সামনেইআমি উঠন্ত যৌবনে তখনসেই পুরুষ্ট স্তন দেখে উত্তেজিতদুধ খাওয়ানোর সময় নানান উছিলায় কাছে গিয়ে দেখতাম কমনীয় স্তন যুগলমাঝে মাঝে বাচ্চার মুখ থেকে বোটাটা সরে গেলে আমি জুলজুল করে তাকিয়ে দেখতাম খয়েরী বোঁটার সৌন্দর্যমনে মনে কত কল্পনা করেছি আমি তার স্তনের বোঁটা চুষছি তখনকার বয়সে উনি আমার প্রিয় যৌন ফ্যান্টাসী ছিলেনআমি কল্পনা করতাম আমাকে দেখলেই বলে উঠতো
-অরুপ ভাই, এসেছো? বসো
-ভাই কোথায়
-উনি তো দোকানে
-তাহলে যাই
-না না বসো, চা খাও
-চা খাব না
-তাহলে দুধ খাবা?
-আরে আমি কি বাচ্চা নাকি
-শুধু কি বাচ্চারা দুধ খায়? বড়রা খায় না?
-আমি জানি না
-কেন জানো না, মেয়েদের দুধের দিকে তাকালে তো চোখ ফেরাতে পারো না
-যাহ
-আমি মুন্নিকে দুধ খাওয়ানোর সময় তুমি সবসময় তাকিয়ে থাকো আমার বুকের দিকেআমি জানি
-কই না না, এমনি তাকাই
-এমনি এমনি? নাকি খেতে ইচ্ছে করে, সত্যি করে বলো
-যাহ, কী বলেন
-এত লজ্জা কেন অরুপ ভাইখেতে ইচ্ছে করলে বলো না
-ইচ্ছে করলেই কী খাওয়া যায়
-যায়, আমি আছি না? তোমাকে আমার খুব পছন্দ
-জানি, তাহলে?
-তোমাকে আমি দুধ খাওয়াবো, আসেন দরজাটা লাগিয়ে, মুন্নী এখন ঘুমেবাসায় আর কেউ আসবে না
-হি হি হি আপনি এত ভালো ভাবী

তারপর আমি এগিয়ে যাইভাবী আমাকে পাশে বসায়ভাবীর বয়স ২৫-২৬ হবে, আমার ১৪-১৫আমার গা কাপছে ভেতরে ভেতরে উত্তেজনায়কখনো কোন নারী এরকম সুযোগ দেয়নি আমাকেভাবী সোফায় বসে গায়ের আঁচল খসিয়ে দিলআমার সামনে ব্লাউসের কাটা অংশ দিয়ে স্তনের উপরিভাগ ফুলে আছেউপর দিকের বোতামটা ছেড়াব্রা পরেনিভাই বোধহয় ব্রা কিনে দেয় না, উনাকে তেমন ব্রা পরতে দেখি নাএবার উনি পট পট করে টিপ বোতামগুলো খুলে দিলদুটি আম যেন ঝুলে আছে আমার সামনে আমি আম দুটো ধরলাম দুহাতেনরমচাপ দিলামতুলতুলে সুখ অনুভব করলামএরপর বোঁটা ধরলামবড় বড় বোঁটাগুলোদুধে ভরপুর দুটো স্তনআমি জোরে টিপা দিলাম একটাতারপর আবার, শুরু করলাম উদ্দাম টিপাটিপিভাবী কামনায় অধীর হয়ে উঠছেআমার মাথাটা ধরে স্তনের কাছে নিয়ে আসলো-
-তুমি সাবধানে চোষো, দুধ বেশী হয়ে গেছেতুমি কিছুটা খাও
-আচ্ছা
-আহ, আস্তে আস্তেকামড় দিও না
-ঠিক আছে
আমি চুষতে চুষতে দুধ খেতে লাগলামমুখ ভর্তি দুধমিষ্টি মিষ্টিভাবী হাসছে তারপর এক হাতে আমার প্যান্টের বোতাম খুলছেকিছুক্ষনের মধ্যে আমাকে পুরো নেংটো করে ফেললোআমি ভাবীর কোলে শুয়ে দুধ চুষছি, আর ভাবী আমার শক্ত লিঙ্গটা নিয়ে হাতে টিপাটিপি করছেআমার খুব আরাম লাগছেএকটুপর ভাবী আমাকে নীচে নামিয়ে দিলআমি ফ্লোরে শুয়ে আছে ভাবী দুধ দুটো নিয়ে আমার মুখে ধরলো, আমি শুয়ে শুয়ে খাচ্ছিএর মধ্যে ভাবি একটা চালাকি করছে যা তখনো বুঝিনি ভাবী আমার কোমরে উপর বসে পড়েছেআমি টের পেলাম আমার লিঙ্গটা ঠাপ করে গরম কিসের যেন ছেকা খেলমুখ থেকে দুধ সরিয়ে দেখি ভাবীর যৌনাঙ্গে আমার লিঙ্গটা ঢুকে গেছেসেই যোনীদেশের গরম গরম তরলের স্পর্শ পাচ্ছে আমার শক্ত অঙ্গটা আমি কি করবো বুঝতে পারছি নাকাজটা ভালো হলো না মন্দ হলো তাই জানিনা কিন্তু খুব আরাম লাগছেআমি নীচ থেকে চোদার ভঙ্গীতে ঠেলা দিতে থাকলাম ভাবীও কোমর নাচাচ্ছে আর ঠাপ মারছেআসলে আমি ভাবীকে চোদার কথা ভাবিনি কখনো, দুধ খাওয়াতেই সীমাবদ্ধ ছিল কল্পনাকিন্তু ভাবী আমাকে না বলে চুদে দিল আজ
-তুমি এবার আমার উপরে ওঠো
-তুমি এটা কী করলে ভাবী
-তোমার ভালো লাগছে না?
-খুব ভালো লাগছে,
-তাহলে অসুবিধা কী
-না মানে ভাইয়া যদি জানতে পারে
-তোমার ভাই তো গত এক বছর আমারে ঢুকায় নায়তার বয়স শেষকিন্তু আমারতো রয়ে গেছেআমি কী করবো? তাই তোমাকে নিলাম আজকে
-তাই নাকি
-দেখো কত বেশী ক্ষুধা জাগলে তোমার মতো বাচ্চা একটা ছেলের সোনা লাগাতে হয় আমারআমি আর কাকে বিশ্বাস করবোতোমাকেই নিরাপদ পেয়েছিতোমাকে বাগানোর জন্য তোমাদের বাসায় গিয়ে মুন্নীকে দুধ খাওয়ানোর সময় ইচ্ছে করে ব্লাউজ সরিয়ে রাখতাম এবং বুঝতাম তুমি আমার দুধ দেখতে চাও
-ভাবী, আমি খুব আরাম পাচ্ছিএখন আমি আপনাকে ঠাপ মারবো
-মারো, যত জোরে পার মারতে থাকোতোমারটা অত ছোট নাআমার ভেতরটা খবর করে ফেলছআচ্ছা তোমার কী মাল হয়? ছোট ছেলেদের নাকি মাল বের হয় না
-না, তবে বিছানায় রাতে ঘষাঘষির সময় সামান্য পিছলা পিছলা কী যেন বের হয়
-ও তোমার মাল হয়নি তাহলেতুমি কনডম ছাড়াই চোদোকোন ঝামেলা নাই
প্রায় ১৫ মিনিট ঠাপ মারার পর চনুর ভেতর চিরিক চিরিক একটা সুখী অনুভুতি হলোতারপর আমি দুর্বল হয়ে শুয়ে পড়লাম ভাবীর শরীরের উপরচনুটা নরম হয়ে বের হয়ে এলভাবী আমাকে পাশে শুইয়ে ভেজা চনুটা হাত দিয়ে পরখ করে দেখলো ওটা ভিজেছে ভাবীর মালের পানিতেভাবীর মাল বেরিয়ে গেছে আগেই
-তুমি হাত মারো?
-হাত মারা কী
-চনুটা হাতের মুঠোয় নিয়ে এরকম এরকম করে ঘষা
-না, আমি বিছানার সাথে ঘষি
-ঘষে কী করো
-আসলে যখন কোন মেয়ের বুকের ছবিটবি দেখি, বা সামনা সামনি কোন দুধের অংশ দেখি তখন উত্তেজনা লাগে, ঘষতে ইচ্ছে হয়
-তাহলে তুমি আমার দুধ দেখেও ঘষাঘষি করতে?
-করতাম
-ওরে শয়তান
-কী করবো ভাবী, আপনার দুধগুলো এত সুন্দর
-শোনো, এখন থেকে বিছানায় ঘষাঘষি করবা না, হাত মারবা না, খুব বাজে অভ্যেসমেয়ে একটা দেখলে অমনি হাত মারতে বা ঘষাঘষি করতে হবে নাকি
-আচ্ছা, আর ঘষবো না
-এখন থেকে যত ঘষাঘষি করা লাগে,আমার সাথে করবা
-ওরে ব্বাপসবলেন কী
-জী, আমি তোমাকে সব সুখ দেবো
-যখনই তোমার এইটা খাড়া হবে, উত্তেজনা লাগবে আমার বাসায় চলে আসবা, আমার ভেতর ঢুকিয়ে ঘষাঘষি করবা
-ঠিক আছে,
-লক্ষী দেবর আমারআসো আবার খাড়া করো তোমার রাজাকে

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.