No :1 Story in bangla font : Kalato bonar maya খালাতো বোনের মেয়ে

ওকে নিয়ে আমার কল্পনা করা অনৈতিকআপন খালাতো বোনের মেয়েসম্পর্কে ভাগ্নী আমার সাথে খুব ভালো একটা শ্রদ্ধা-বিশ্বাস-ভালোবাসা মিশ্রিত সম্পর্ক ছোটবেলা থেকেই ও আমার খুব প্রিয়কখনো ভাবিনি ওকে নিয়ে আজেবাজে কোন কল্পনা করা যাবেএমনকি একসময় ভেবেছি, যদি কোন সামাজিক বাধা না থাকতো, আমি ওকে বিয়ে করতামমামা-ভাগ্নীর প্রেমও হতে পারতো আমি একটু এগোলেও সবসময় রাজী আমরা দুজন জানি মনে মনে আমরা দুজন দুজনকে পছন্দ করি খুবসেই তুতুকে হঠা একদিন ঝকঝকে লাল পোষাকে ছবি তুলতে গিয়ে অন্য রকম দৃষ্টিতে দেখতে শুরু করলামকামনার দৃষ্টিওর শরীরে তখন যৌবন দানা বাধতে শুরু করেছে মাত্র কামনার মাত্রা চরমে উঠলো যখন সে কয়েকমাস আমাদের বাসায় ছিল পড়াশোনার জন্য সেই সময়টা ওর দেহে যৌবনের জোয়ারসমস্ত শরীরে যৌবন থরথর করে কেঁপে কেঁপে উঠছেআমার চোখের সামনে তুতুর সেই বাড়ন্ত শরীর আমাকে কামনার আগুনে পোড়াতে লাগলোনৈতিকতা শিকেয় উঠলোযে কারনে কামনার এই আগুন জ্বললো তা হলো তুতুর বাড়ন্ত কমনীয় স্তন যুগলএমনিতেই ওর ঠোট দুটো কামনার আধার, তার উপর হঠা খেয়াল করলাম ওর স্তনদুটো পাতলা ঢিলা কামিজ ভেদ করে বেরিয়ে আসতে চাইছে ভেতরে কোন ব্রা নেই, শেমিজও নেই বোধ হয়কিছুদিন আগে দেখেছি ওর কিশোরী স্তন বেড়ে উঠছেকিন্তু এখন দেখি ওর স্তনদুটো কৈশোর পেরিয়ে যৌবনের চরম অবস্থায় এসে সামনে না এগিয়ে ব্রা'র অভাবে নিন্মগামী হয়েছেসেই কিঞ্চিত নিন্মগামী স্তনদুটো এত সুন্দর করে কামিজ ভেদ করে বেরিয়ে আসে, আমি বোঁধা বোঁধা দুধ বলতে শুরু করি মনে মনেবোঁধা মানে দড়ির বান্ডিলের মতো স্তনের শেপটা পাক খেয়ে নামছে দৃঢ় প্রত্যয়েকামনার আধারসাইজে আমের মতো হবে আমার চোখদুটো সেই আমদুটো থেকে কিছুতেই সরাতে পারতাম নাব্রা পরতো না বলে স্তনদুটো সুন্দর ছন্দে কেঁপে কেঁপে উঠতোরান্নাঘর থেকে ভাত-তরকারী নিয়ে যখন ডাইনিং টেবিলে আসতো, আমার সেই দৃশ্যটা সবচেয়ে বেশী চোখে ভাসেকারন তখন আমি একপাশ থেকে তুতুর বগলের একটু সামনে বোঁধা বোঁধা স্তনদুটো ছন্দে ছন্দে কেপে উঠা দেখতামনিস্পাপ স্তনযুগলদেখে অপরাধবোধে ভুগতামকিন্তু না দেখেও থাকতে পারতাম নাপরে অনেকবার কল্পনা করে করে হাত মেরেছি মাল ফেলেছিরাতে শুলেই কল্পনা করতাম কী করে ওকে পাবো

-বাসার সবাই কোথায়
-
বাইরে, দেরী হবে ফিরতে
-
বসো গল্প করি
-
হাসছো কেন
-
এমনি
-
তোমার হাসিটা এমনি খুব সুন্দর
-
হি হি হি
-
তোমার চোখও
-
আর?
-
চুল
-
আর?
-
হুমমমম......
-
বলেন না মামা
-
মামা ডাকলে বলা যাবে না
-
ঠিকাছে মামা ডাকবো না, এবার বলেন
-
তোমার ঠোট
-
আর (লজ্জায় লাল হলো মুখ)
-
তোমার হাত, বাহু
-
আর?
-
আর....তোমার আগাগোড়া সবকিছু সুন্দর
-
হি হি হি
-
হাসছো কেন
-
আপনি কি আমার সব দেখেছেন?
-
না, তবে বোঝা যায়
-
কী বোঝা যায়
-
যদি তুমি মাইন্ড না করো বলতে পারি
-
করবো না, আপনি আমাকে নিয়ে সব বলতে পারেনআমার উপর আপনাকে সব অধিকার দিয়ে রেখেছি
-
তাই নাকি, বলো কী
-
তাই
-
কিন্তু কেন?
-
আপনাকে ভালো লাগে বলে
-
কেমন ভালো
-
বোঝাতে পারবো না
-
ভালো মামা
-
যা, মামা কেন হবে, আমি আপনাকে অন্য ভাবে ফীল করি
-
তুতু
-
হ্যাঁ
-
তুমি সত্যি বলছো?
-
হ্যাঁ, আমি জানি আমার সে অধিকার নেই তবু আমি মনকে বোঝাতে পারি নাআপনি আমার উপর রাগ করবেন না প্লীজ
-
না, তুতুরাগ না, আমিও সেরকম একটা অপরাধবোধে ভুগিকিন্তু কী করবোবিশ্বাস করো তোমাকেও আমি ঠিক ভাগ্নী হিসেবে দেখতে চাই না
-
আপনিও?
-
হ্যা তুতু
-
আমরা এখন কী করবো?
-
জানি না
-
এটা কে কী ভালোবাসা বলে?
-
বোধহয়
-
তুমি আমাকে ভালো বাসো
-
খুব
-
আমার খুব কষ্ট হচ্ছেতুমি কী আমাকে জড়িয়ে ধরবে একটু
-
আসো
এরপর আমি তুতুকে বুকে জড়িয়ে ধরিতুতু আমার শরীরে লেপ্টে যেতে থাকেআমি ওর ঠোট খুজে নিয়ে চুমুতে চুমুতে ভরিয়ে দেইতুতুও আমার চুম্বনে সাড়া দেয় প্রবলভাবেআমরা পরস্পরের ঠোট নিয়ে চুষতে থাকি পাগলের মতোঅনেক দিনের ক্ষুধাএরপর আমার হাত চলে যায় ওর বুকেডানহাত দিয়ে ওর বামস্তনটা স্পর্শ করিতুলতুলে রাবারের মতো নরম, ব্রা নেই, শেমিজও নেইআমি ডানহাতে মর্দন করতে থাকি স্তনটাকেতারপর দুই হাতে দুটো স্তনই ধরে টিপতে থাকি
-
আপনার ভালো লাগে এগুলো
-
তোমার এদুটো খুব নরম, ধরতে ভালো লাগছেএকটু দেখতে দেবে?
-
এগুলো আপনার, আপনি যেমন খুশী দেখুন
তারপর ওর কামিজটা নামিয়ে দিলামপেলব ফর্সা সুন্দর দুটো স্তনএকটু ঝুলে আছে, কিন্তু তাতেই ওর সৌন্দর্য বহুগুন বাড়িয়ে দিয়েছেআমি মুখটা স্তনের কাছে নামিয়ে ওর দিকে তাকালাম
-
একটা চুমো খাই?
-
একটা না, অনেক চুমু
আমি স্তনের হালকা খয়েরী বোঁটায় জিহ্বার আগা দিয়ে স্পর্শ দিলামতুতু কেঁপে উঠলো ভীষন ভাবেবোটাটা শক্ত হয়ে যাচ্ছে দেখলামদেরী না করে বোঁটাটা মুখে পুরে নিলামতারপর চুষতে লাগলাম পাগলের মতোকতক্ষন ডানস্তন, কতক্ষন বামস্তন এভাবে দুই স্তন চুষলাম বেশ অনেক্ষন ধরেচুষে কামড়ে লাল করে দিলাম তুতুর দুটো স্তন
-
মামা, আজ থেকে আপনি আমার মামা ননআমরা প্রেমিক প্রেমিকা
-
ঠিক আছে, আমি রাজী
-
হি হি হি, আপনি ভীষন দুষ্টুআমাকে তো কামড়ে দাগ করে দিয়েছেন
-
আরো কামড়াবো, আরো খাবোআমার ক্ষিদা মিঠে নাইআসো বিছানায় শুয়ে করি
-
আরো করবেন?
-
করবো, তুমি সেলোয়ারের ফিতাটা খোলো
-
না, ওইটা করবো না
-
কেন
-
আমার ভয় লাগে
-
কিসের ভয়
-
ব্যাথা পাবো
-
কে বলেছে
-
শুনেছি
-
আর ধুত, আমি আস্তে আস্তে করবো
-
আপনি এত রাক্ষস কেন
-
তোমার জন্য
-
পাগল
-
এই দেখো তুমি আমারটা, বেশী বড় না
-
ওমা!!!! এটা এত বড়??? আমি পারবো না, প্লীজআমার ভয় করে
-
আসো না, অমন করেনা লক্ষীটিদেখো কত আরাম লাগবেতুমি ধরো এইটা হাতে, ভয় কেটে যাবে্
-
এত শক্ত কেন?
-
শক্ত না হলে ঢুকবে কী করে
-
এত শক্ত জিনিস ঢুকলে ব্যাথা পাবো তো
-
তোমার ছিদ্র এর চেয়ে বড়তুমি দেখো
-
না, আমারটা অনেক ছোট
-
ছোট না, ওটা রাবারের মতোআমি ঢোকালে বড় হয়ে যাবেকাছে আসো, রানটা ফাঁক করো
-
আস্তে মামা,
-
আবার মামা??
-
হি হি, তাহলে কী ডাকি
-
আচ্ছা ডাকার জন্য ডাকোএই দেখো মাথাটা নরম, আগে মাথাটা দিলামতোমার সোনার দরজাটা খোল একটু
-
আরে? মাথা ঢুকেছে তো? ব্যাথা লাগেনি, হি হি
-
তোমার সোনাটা খুব সুন্দরগোলাপীএকটু ভিজেছে তোপিছলা জিনিস এসেছেতাহলে কম ব্যাথা পাবা
-
হ্যা ভিজাটা আমি খেয়াল করেছিআপনি দুধ খাওয়া শুরু করতেই ভিজেছে
-
তাহলে দুধটা আবার খাই, দাওআরাম লাগছে না?
-
লাগছে, আপনি চুষলে আমার খুব আরাম লাগে
-
এবার আরেকটু চাপ দেই?
-
দেন
-
আহহহহ
-
ওওও.....না না ব্যাথা লাগছে, আর না
-
আরেকটু
-
ওহ ওহ ওহ......পারছি না
-
পারবে, আরেকটু কষ্ট করো
-
এত ব্যাথা কেনআপনি ফাটিয়ে ফেলছেনআজকে আর না প্লীজ মামা
-
সোনামনি অর্ধেক ঢুকে বেরিয়ে আসা কষ্টকরএকমিনিট কষ্ট করোপ্রথমবারতো!
-
আচ্ছা, আমরা তো কনডম নেই নি!! সর্বনাশ
-
তাই তো!! বের করেন বের করেন
-
রাখো, মালটা বাইরে ফেললে হবে
-
না মামা, প্রেগনেন্ট হলে কেলেংকারী হয়ে যাবেআপনি কনডম নিয়ে আসেন আমি আবার ঢোকাতে দেবো আপনাকে
-
আচ্ছা, দাড়াও মাল ফেলবো না, ভয় পেয়ো না
মিনিটখানেক পর লিঙ্গটা তুতুর যোনী থেকে বের করে আনলামবাইরে এসে ফচা করে মাল বেরিয়ে ছড়িয়ে পড়লো বিছানায়তুতু অবাক হয়ে তাকিয়ে দেখতে লাগলো আঠালো ঘিয়ে রঙের বীর্যমুখে তার অতৃপ্তির হাসি যদিওআমরা ঠিক করলাম কনডম কিনে আনলে আবার সুযোগমতো লাগাবো রাতেজানি বিয়ে করতে পারবো না ওকে, কিন্তু গোপনে চোদাচুদি করে তৃপ্তি মেঠাতে অসুবিধা নেইতুতুও বেশ খুশী আমার পরিকল্পনায়
পরের দিন আমি বাইরে থেকে কনডম এনে তুতুর অসাধারন যোনীতে আমার লিঙ্গ প্রবেশ করালাম, কি আনন্দ বলার ভাষা নেই! তুতু আমাদের সফল যৌন সংগমের পর বলল, মামা তুমি আমাকে বিয়ে কর প্লিজতুমি কি যে তৃপ্তি আমাকে দিচ্ছ তা বলার নয়
এরপর থেকে আমরা সুযোগ পেলেই প্রায়ই চোদাচুদি করতাম

Collected From net*********

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.