আমার আম্মার সাথে চুদাচুদি খেলা (Amar Ammar sata Chudachudi Kala)

আমার নাম রেজা। আমার অন্য রকম অভিজ্ঞা হয়েছে। আমি তা সবার সাথে শেয়ার করতে চাই। আমি আমার আম্মাকে চোদার সুযোগ পেয়েছি। এটা একটা অসাধারন অভিজ্ঞতা। এখন আমি আম্মাকে প্রতিদিন চুদি।
যখন আমার আব্বা মারা জান তখন আমার বয়স দশ বছর। আমার এক বড় বোন আছে। তিন বছর আগে আমার বড় বোনের বিয়ে হয়ে গেছে।
তারপর থেকে বাড়িতে আমি আর আম্মা থাকি। আমি ছোটবেলা থেকে চোদাচোদীর গল্প পছন্দ করতাম। ইন্টারনেটে অনেক চোদাচোদীর গল্প পড়েছি। হঠাত একটা ওয়েব সাইটে মা ছেলের চোদাচোদীর গল্প পড়লাম। ইন্টারনেটে মা ছেলের চোদাচোদীর গল্প পড়ে আমি আম্মার প্রতি আকৃষ্ট হয়ে পড়লাম।
আম্মা যখন গোসল করে তাখন আমি লুকিয়ে বাথরুমের দরজার ফাক দিয়ে তার নগ্ন শরীর দেখা শুরু করলাম। কয়েক দিন দেখলাম। একদিন আম্মার কাছে ধরা পড়ে গেলাম। আমি যে তাকে লুকিয়ে লুকিয়ে দেখি তা আম্মা দেখে ফেললেন। আমি বেশ ভয় পেয়ে গেলাম। কিন্তু আম্মা না দেখার ভান করে চলে গেলন। এরপর আমি আরো লুকিয়ে লুকিয়ে দেখতে থাকলাম। একটা মজার বাপার হল আগে দরজার ফাক দিয়া দেখতে সমস্যা হতো। মাঝে মাঝে দেখতে পারতাম না। কিন্তু এখন আম্মা দরাজার ফাক বরাবর গসল করে।
একদিন আমি ঘরের বিছানায় শুয়ে খেচতে ছিলাম। তখন দেখি আম্মা লুকিয়ে লুকিয়ে দেখছেন। পুরো সময় দেখলন। তারপর আমার গসল করার সময় লক্ষ করলাম আম্মা দরজার ফাক দিয়ে আমাকে দেখছেন। আমি ভাবলাম আমাদের চোদাচোদী হোক এটা আম্মাও চায়। কিন্তু আম্মাকে চোদাচোদীর কথা বলার সাহস পাছিলাম না।
এক দিন আমার রুম রঙ করা দরকার পড়লো। যে দিন রঙ করা হল সে দিন কোথায় ঘুমাবো তা নিয়ে ভাবছিলাম। তাই আমাকে আম্মার রুমে ঘুমাতে হল। আম্মার সাথে ঘুমাবো বলে খুব এক্সচাইটিং ফীল করছিলাম।
আম্মা যখন ঘুমিয়ে পরল তখন আমি সাহস করে আম্মার বুকে হাত রাখলাম। কিছু সময় তাকে জড়িয়ে ধরে রাখলাম। আম্মা খুবি সেক্সি। আমার সোনা লম্বা হতে লাগলো। তাখন হঠাত দেখি আম্মা তার হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরেলন। আমি ভয় পেয়ে গেলাম। আম্মা আমাকে তখন চুমু দিতে শুরু করেলন। আমি আম্মাকে চুদতে চাই সে কথা আমি আম্মাকে বললাম।আম্মা বলল এই দিনের জন্য উনি অনেক দিন ধরে অপেক্ষা করছেন। আমার সোনা অনেক লম্বা হয়ে গেল। আম্মা আমার সোনা ধরলেন আর ম্যাচেজ করা শুরু করলেন। আম্মা লাইট অন করতে বললেন। আমি লাইট অন করলাম। আম্মা শাড়ি খোলা শুরু করলেন।
তারপর আমি আমার বিছনায় শুইয়ে দিলাম। ব্রা খুলে পেললাম। আম্মার একটা দুধ খেতে শুরু করলাম। অন্য দুধটা টিপতে থাকলাম। এমন এক্সচাইটিং রাত আমার জিবনে কখন আশেনি। হয়তো আসবেও না। অনেক্ষন দুধ চুসলাম। আম্মার পেটিকোর্ট এর কাপর উপরে তুললাম। ভোদা দেখলাম। উহহ! এটা যে আমার জন্ম হবার স্থান! আম্মা বললেন:-
আমাকে চোদ। আমার তোর আর দেরি শইছে না। আমি আমার সোনা আম্মার ভোদার ভিতরে ধুকালাম। উহহ। অসাধারন অনুভুতি। ভাষায় প্রকাশ করার মত নয়। আম্মাকে অনেক্ষন চুদলাম। সেই রাতে আমি আর আম্মা নগ্ন হয়ে ঘুমালাম। আমি কখনো কল্পনাও করতে পারি নি যে এতো সহজে আম্মাকে চুদতে পারবো। আমি আম্মাকে খুব ভালবাশি। মাঝে মাঝে ভাবি, আমি আর আম্মা যে কাজ করেছি তা কি ঠিক করেছি। আম্মাও এই কথাটা ভাবেন। কিন্তু আমাদের এই চিন্তা চোদাচোদীর কাছে হেরে যায়। আমরা মাঝে মাঝে প্রেমিক প্রেমিকার মত কথাবার্তা বলি। কিন্তু তা বেশিক্ষন বলতে পারিনা। যতই চোদাচোদী করি না কেন, আম্মা আমার স্রদ্ধার পাত্র।

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.