পারুল ভাবিকে চুদার গল্প (Parul Vabika Chudar Golpo)

বহু আশা নিয়ে সেদিন রাত বারোটার সময় তথন কে দোকানে তাস খেলায় মত্ত দেখে আমি পারুল ভাবিকে চোদার জন্য তার ঘওে যায়পাশে আরো দুটি ঘর আছে, তাতে কোন সাড়া শব্ধ নাই, আমি সন্তর্পনে পারুলের ঘরের দিকে এগিয়ে গেলাম , একেবারে ঘরের বেড়ার সাথে লেগে উকি মেরে দেখলাম ঘরে ডিম লাইট জ্বলছে পারুল ভাবি বিছানায় নেইতাডের ঘরে দুটি কামরা একটিতে তথন আর পারুল শুয় এবং অপরটিতে তাদের ছেলে মেয়েরা শুয়, ছেলে মেয়েরা যে কামরায় শুয় সেখানে উকি মেরে দেখলাম টারা ঘুমিয়ে আছে কিন্তু পারল সেখানে ও নাইআমি ঘরের দরজার দিকে এগিয়ে গেলাম, দেখি দরজা খোলা,আমি ঘরে ঢুকে অন্ধকারে ঘরের এক কোনে বসে রইলাম কিছুক্ষন পর পারুল ভাবী আসল,আমি ধারনা করেছিলাম ভাবি বাইরে কারো সাথে চোদন কর্মে লিপ্ত আছেনা তা সত্য নয়ভাবী ঘরে ঢুকার সাথে সাথে আমাকে দেখে আতংকিত হয়ে চাপা স্বরে বলল কে ওখানে? আমি আস্তে করে বললাম আমি, আমাকে চিনতে পারলভাবী বলল চলে যাও আজ হবেনা, তোমার তথন দাদা বাড়ীতে আছে যে, তুমি কি ঘর ভাংতে চাও? আমি বললাম না ঘর ভাংতে চাইনা, আমি শুধু তোমাকে মাঝে মাঝে চোদতে চাই,তোমার দুধগুলো চোষতে চাই,তোমার ভোদাতে আমার বাড়া ঢুকিয়ে মাল ফেলতে চাই, তুমি দিবেনা বল? তুমি যদি না বল আমি চলে যাব আর কোনদিন আসবনাভাবী অনুনয়ের সুরে বলল তোমার দাদা যে বাড়ীতে আছে এসে গেলে কি হবে জান? আমি বললাম তার জুয়ার নেশা ছেড়ে আজ রাত অবদি আসবেনা, আমি নিশ্চিততুমি নির্ভয়ে আমাকে চোদার অনুমতি দিতে পারভাবী কিছু বলছেনা দেখে, আমি তার আলতু করে তার দুধে হাত রাখলাম, না ভাবী কিছুই বললনা, বুঝলাম লাইনে এসে গেছেএবার আমি আর দেরী করলাম না, ভাবীর বুকের উপর থেকে কাপড় শরিয়ে তার দুনো দুধ কে মলতে লাগলাম,আমরা দারানো অবস্তায় দুধ মলতে মলতে ভাবীকে ডান হাতে জড়িয়ে ধরে বুকের সাথে সাথে বুক লাগিয়ে বাম হাত দিয়ে তার বাম দুধ কে মলছি আর মুখ দিয়ে তার দুধকে চোষতে লাগলামভাবী চোখ বুঝে তার মাথাটা আমার কাধেঁ এলিয়ে দিল,দাড়ানো অবস্থায় অনেক্ষন দুধ মলা ও চোষার পর ভাবীর শরীরের সমস্ত কাপড় খুলে ফেললামভাবীকে ঘরের মেঝেতে শুয়াইয়ে দিলাম,ভাবী ফিস ফিস করে বলল, তাড়াতাড়ী কর তথন্যা চলে আসলে বিপদ হবে, আমি ও ভয় করছিলাম, সত্যি তাড়াতাড়ি করছিলামকিন্তু ভাবীর শরীরে আমার সবচেয়ে প্রিয় দুধ গুলো হতে রস বাইর না করে আমি কিভাবে শেষ করিআমি ভাবীকে মেঝেতে শুয়াইয়ে চিত করে তার কোমরে উপর বসে স্তন গুলোকে চোষতে লাগলামভাবী আরামে ইস উহ আহ করতে করতে আমার মাথাকে চেপে চেপে তার দুধের উপর ধরছিল, মাথা চেপে ধরার কারনে মাঝে মাঝে আমার নাকটা তার বিশাল দুধের মধ্যে ডুবে গিয়ে আমার নিশ্বাস বন্ধ হোয়ার উপক্রম হচ্ছিলপারল মাগীটার দুধ সব সময় আমাকে পাগল করে দেয়,আমি অনেক্ষন চোষার পর মুখ তুললাম,তার দুই দুধের উপর বসে আমার ঠাঠানো বাড়াটা তার মুখে ধরলাম, সে মুখে নিতে চাইলনা, আমি বললাম ভাসুরের বাড়া কি আনন্দে চোষেছ আর আমারটা চোষবেনা? তথনদা না আসা পর্যন্ত আমি দুধ চোসে যাব মাল ফেলবনাভাবি ভয় পেয়ে গেল, বলল, টাড়াতাড়ী হয়ে যাওয়ার জন্য না চোষতে চাইছিলাম, হঠাত যদি তোমার বস তথন্যা এসে গেলে আমর কপাল পুড়বেআমি নাছোড় ব্যাক্তি দেরী হউক আর যাই হউক আমার বাড়া চোষা ছাড়া আমি তোমায় চোদবনা অবশেষে পারুল ভাবী আমার বাড়া চোষতে লাগল,আমি পারুল ভাবীর দুধের উপর গদীর মত বসে আছি আর পারুল আমার বাড়া চোষে যাচ্ছে,আমি মুখের ভিতর একটু একটু করে ঠাপ দিচ্ছি আর সে চোষে চোষে গোঙ্গাচ্ছে, আমার কি যে আরাম লাগছিল,আমার মনে হচ্ছিল এখনি আমার মাল বেরিয়ে যাবে,পারুল মাগীর মুখের ভিতর বাড়া রেখে আমি উল্টোভাবে ঘুরে গেলাম, আমার মুখ এসে গেল পারুলের সোনা বরাবর, আমি এখন তার সোনা চোষতে লাগলামপারুল মাগী ছটফট করতে লাগল,মাঝে মাঝে আমার বাড়াকে কামড়ে কামড়ে ধরতে লাগলঅনেক্ষন আমাদের চোষার পরে আমি আমার বাড়াকে তার সোনাতে ফিট করলাম এবং রাম ঠাপ মেরে পুরো বাড়াটা ঢুকিয়ে দিলামপারুল ভাবী বলে উঠল হায়রে তোমার বাড়াটা কি বড়রে! তথনের ভাড়াটা বেশ বড় তবে আমি কখনো ব্যাথা পায়নি, কিন্তু তোমার বাড়ায় আজ ব্যথা পেলামআমি পারুলের সোনায় বাড়া ঢুকিয়ে কয়েক ঠাপ মারার পর বাড়া বের করে এবার পোডে ফিট করে ঠেলা মারতে ভাবী নড়ে চড়ে উঠে আমাকে পোদে ঢুকাতে বাধা দিলআমি ধমক দিয়ে বললাম, নড়বে না বলে দিলাম, সহ্য করে থাক পর অভ্যাস হয়ে গেলে ভাল লাগবে, পারুল চুপ হয়ে রইল, আমি বাড়ায় ষরিষার তৈল মেখে তার সোনায় আঙ্গুল চালনা করে দিলাম, ভাবীকে চিত করে দুপা উপরের দিকে তুলে ধরে পোদের ফুটোয় বাড়া ফিট করে এক চাপ দিলাম, মুন্ডি ঢুকে গেল, ভাবী চিতকার করে উঠলআমি বললাম চুপ আস্তে কেউ শুনে ফেলবে, ছেলে মেয়েরা জাগ্রত হয়ে যাবে, ভাবী চুপ হয়ে গেল, আমি আস্তে একবার বাইর করে আবার ঢুকিয়ে ক্লিয়ার করে নিলাম,সম্পুর্ন ক্লিয়ার হওয়ার পর ঠাপানো শুরু করলাম, অনেক্ষন ঠাপানোর পর, আবার সোনায় ভরে দিলাম, ভাবি আরামে উহ আহ ইস ই স স স করতে লাগল, আমারও হয়ে আসতেছিল, হঠাত শরীর খাকুনি দিয়ে আমার মাল পারুলের সোনার ভিতর ছেড়ে দিতে বাধ্য হলামআমার মাল বেরিয়ে যাবার পর ঘর হতে বের হব হঠাত দরকায় কড়া নড়ে উঠল,আমি তাড়াতাড়ী আলমিরার পিছনে লুকিয়ে গেলাম, ভাবী আলো না জ্বালিয়ে দরজা খুলে দিল, না তথন আসেনি,আসল তথনের বড় ভাই রফিক,সাথে তার পরিচিত এক স্থানীয় এক মেম্বাররফিক আর মেম্বার কি করেছে পরে আরেকদিন বলব

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.