আমার চোদাচুদির ৫ কাহিনী (প্রথম চোদাচুদি)

ছেলেদের চেয়ে মেয়েরা চোদাচুদি করতে সবচেয়ে বেশি আনন্দ পায় এবং সুখ পায়। কিন্তু, সবচেয়ে বেশি কুরুৎ দেখা যায় ছেলেদের, কারণ ছেলেরা তাদের যৌন উত্তেজনার কথা সহজে প্রকাশ করে, কিন্তু মেয়েরা তা করে না। প্রকৃত পক্ষে ছেলেদের চেয়ে মেয়েদের সেক্স ছয় (৬) গুন বেশি। তবে, ছেলে হিসেবে আমি ব্যাপক সেক্সি মেয়েদের কাছে। মেয়েরা আমাকে নিয়ে সেক্স করতে পছন্দ করে, যা আমার কিছু চোদাচুদির কাহিনী পড়ে আপনারা বুঝবেন।

আমার প্রথম চোদাচুদির কথা:

আমি ছোট বেলা থেকেই খুব দুষ্টু ছিলাম। খুব খেলাধুলা করতাম। আমাদের বাসার কিছু দূরে ছিল বিশাল মাঠ। মাঠে অনেক ছেলে-মেয়ে খেলতো। মাঠে পূর্ব-দক্ষিণ দিকে ছিলো একটি বড় জমি জুড়ে দোতলা বাড়ি। বাড়িটি অনেক গাছ দিয়ে ঘেরা। তবে, ঐ বাড়িতে বাস করতো মাত্র ৫ জন মানুষ। আমি তখন ক্লাস এইটে উঠেছি। তড়তড় করে লম্বা হচ্ছি। তাই, বয়সের চেয়ে অনেক বড় লাগতো আমাকে। আমার ধনটাও তখন বড় হচ্ছিল। বাল গোজানো শুরু হয়ে গিয়েছিল তখন। মাঝে মাঝে আমি বাল হাতাতাম। ধনটা ধরে নারাচারা করতাম। চার-পাঁচ বার খ্যাচেছিলাম। কিযে ভাল লেগেছিল, বলার মতো নয়।

একদিন আমরা কয়েকজন বন্ধু জায়গা না পেয়ে মাঠের পূর্ব দিকে ক্রিকেট খেলছিলাম। এই দিকটাতে তেমন কেউ খেলে না। মাঠটা অনেক বড়, তাই প্রায় ৪-৫টা টিম একসাথে খেলতে পারে। আমরা ছিলাম ১৬ জন। প্রতি দলে আটজন করে। আমরা প্রথমে বেটিং করলাম। আমি একটু লম্বা, তাই ফিল্ডিং এর সময় আমাকে দেয়া হলো বাউন্ডারিতে। আমাদের বাউন্ডারির আয়তন ছিল খুব ছোট। তাই, যে কেউ আস্তে পেটালেই ছক্কা-চার হতে লাগলো। এক ছেলে এতো জোড়ে ছক্কা মারলো, তাতে বলটা ঐ বাড়ির আঙ্গিনায় গিয়ে পড়লো। আমরা সবাই এক অজানা ভয়ে ঐ বাড়ির দিকে পা মারাতাম না। সবাই আমাকে ধরলো বল নিয়ে আসতে। আমি প্রথমেই না কলাম। কিন্তু, যেহেতু বলটা আমার মাথার উপর দিয়ে গেছে, তাই বলটা নিয়ে আসা আমার নাকী একান্ত দায়িত্ব। এটা ওরা আমার বিরুদ্ধে মার্শাল "ল জারি করলো। কি আর করা। অগত্যা, আমাকেই যেতে হলো ঐ বাড়িতে। আমি অনেক কষ্টে দেয়াল টপকে ঐ বাড়িতে ঢুকলাম। হঠাৎ একটা কুকুর ঘেউ ঘেউ করে চিৎকার করে উঠলো। [পরে জেনেছিলাম, কুকুরের চিৎকার শুনে আমার সব বন্ধুরা পালিয়ে গিয়েছিল]। আমি তখন তো ভয়ে শেষ। কি করবো ভেবে পাচ্ছিলাম না। একটু পর একটা মেয়ের গলা শুনতে পেলাম। সে কুকুরটির নাম তুলে ডাকছে। ..

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.