ratar traina chudachudir Chance (রাতে ট্রেনে চুদাচুদির চান্স )

ওর ঢাকা যেতেই হবে। সাথে যাওয়ার কেউ নেই। আমাকেই নিয়ে যেতে হবে। ইদানীং আমি বেশী বেশী দায়িত্ব পাচ্ছি ওর। ওর বিয়ের আগ পর্যন্ত এসব পালন করে যেতে হবে। আমি এতে খুশী, কারন এই দায়িত্বগুলোর মধ্যে রোমাঞ্চের গন্ধ আছে। ট্রেনে টিকেট পেলাম দুজন দুজায়গায়। রাতের ট্রেন এত দুরের যাত্রা। মিলি একা বসতে রাজী হলো না। যদিও ওকে ভালো সীটটা দিয়েছিলাম। আমি নিয়েছি দরজার পাশের অবহেলিত নির্জন সীট। মিলি নিজের সীট ছেড়ে আমার কাছে চলে এল। ওখানে অপরিচিত লোকদের মধ্যে ওর ভালো লাগছে না। কিন্তু আমার এখানে একটা মাত্র সীট। দুজন বসার কোন উপায় নেই। অগত্যা আমি সীট ছেড়ে ওকে বসতে দিলাম। ও বসতে চাইছে না, আমি জোর করে বসালাম। কতক্ষন দাড়িয়ে থাকবে। ট্রেন চলছে ঝিকঝিক করে। রাত বাড়ছে। ট্রেনের বেশীরভাগ বাতি কমানো। এদিকের বাতিটা নষ্ট বোধহয়। তাই আরো অন্ধকার। আমাদের আশেপাশে কোন সীট নেই। আমি বগিতে হেলান দিয়ে দাড়িয়ে রইলাম। মিলি আমার দিকে তাকিয়ে বললো,
-ভাইয়া বসেন না। চাপাচাপি করে বসা যাবে তো।
-আরে না, দুজনেরই কষ্ট। আর জায়গা বেশী চিপা।
-তাহলে সারারাত দাড়িয়ে থাকবেন?
-থাকলাম, কি আর করা
-তাহলে এক কাজ করেন
-কী
-আমার কোলে বসেন....হি হি
-হু, তুমি ভর্তা হয়ে যাবে
-হবো না, আপনি দেখেন, আমি অত দুর্বল না
-কী পাগলামি, লোকে দেখলে কি বলবে
-দেখবে না, এদিকে অন্ধকার আছে
-আচ্ছা তাহলে আমি বসি, তুমি আমার কোলে বসো
-আমাকে পারবেন না, আমি বেশি মোটা
-কি যে বলো না, তুমি এমন কি মোটা,
-আমি জানি আমি কত মোটা
-জানো না, মেয়েদের একটু মোটা হলে ভালো লাগে? তুমি অইটুকু মাত্র মোটা যতটুকু থাকলে সুন্দর লাগে।
-আমাকে আপনার সুন্দর মনে হয়
-সে কি আর বলতে, এখন তুমি ওঠো, আমি বসি আগে, তারপর তুমি আমার কোলে বসো
-আচ্ছা, তবে ব্যাথা পেলে আমার দোষ নেই
-ঠিক আছে ব্যাথা পেলে আমার দোষ
-হি হি হি
মিলি উঠে দাড়াতে আমি বসলাম। তারপর এদিক ওদিক তাকিয়ে মিলিকে আস্তে করে কোলে বসালাম। ট্রেন চলছে ঝিকঝিক। যাত্রীদের অনেকে ঘুমিয়ে পড়েছে। কোলে বসতেই মিলির ওজনটা টের পেলাম। আসলেই ও ওর বোনের চেয়ে অনেক ভারী। ওর বোন মানে আমার বউকে আমি অনায়াসে কোলে নিয়ে বসে থাকি। কিন্তু মিলি বসতেই আমার অন্ডকোষে চাপ লাগলো। আরো ধোনটা টাইট হয়ে যাওয়াতে ওটা আন্ডারওয়ারের মধ্যে বেকায়দায় বাকিয়ে আছে। আমি ওকে বললাম একটু আলগা হতে। পাছাটা আলগা করতেই, আমি হাত দিয়ে প্যান্টের ভেতর শক্ত হয়ে থাকা লিঙ্গটা বামদিকে লম্বালম্বি করে সেট করলাম। এই পজিশনে মিলির পাছার বামদিকের মাংসের নরম জায়গা এটার উপর বসবে। আরামের একটা পোজ। যারা অভিজ্ঞ তারা জানে। মিলিকে বসিয়ে দিলাম আবার। মিলি পেছন ফিরে হাসলো। আমি একটু নার্ভাস। মিলি কি টের পেয়েছে আমার ধোন শক্ত হয়ে গেছে? আমার মনে যে খারাবি চলতেছে মিলি কি আঁচ করতে পারছে? ওর চেহারা দেখে মনে হচ্ছে আমার কোলে বসতে পেরে খুশী ও। শুধু কোলে বসালেই হয় না। হাত দুটো কি করি। ওর পেটের উপর জড়িয়ে ধরলাম। বউ হলে সরাসরি দুধের উপর রাখি। কিন্তু ওর মনোভাব বুঝতে পারছি না। খেলার ছলে একটু টেপাটেপি করতে পারবো কিনা। আরো চারঘন্টার রাস্তা।

ট্রেনটা ঝিকঝিক করে এপাশ ওপাশ দুলতে দুলতে চলছিল। মিলির পাছাটাও আমার ধোনের উপর ঘষছিল তালে তালে। আমার অনেকদিন কোন মেয়ের সাথে এসব হয়নি। তাই খুব টাইট আজ। মিলিকে এই প্রথম পেলাম এভাবে। মাল বের হয়ে যায় কিনা ভেতরে, ভয়ে আছি। হাত দুটো পেটের উপর বুলাচ্ছি। কামিজের ওপর দিয়ে মালিশ করছি পেটের মেদ। নরোম, আরাম। মিলি হেলান দিল আমার বুকে। ওর পিঠ আমারবুকে। ওর চুল আমার মুখে। দুজনের মাথা দুটি কাছাকাছি। আমি ওর চুলে মুখ ডুবালাম। মিলি মাথাটা আরো পেছনে এনে আমার মাথার সাথে লাগিয়ে রাখলো। চরম রোমান্টিক চাহনি চোখে। অসতর্কভাবে গালের সাথে গাল লেগে গেল। শিহরন। আমার ঘুম পাচ্ছে বলে ওকে পেছনে আকর্ষন করে মাথাটা ওর কাঁধের উপর রাখলাম। চিবুকটা ওর কাঁধের মাংসে ডুবে যাচ্ছে। হঠাৎ কি মনে করে ঠোট ছোয়ালাম ওই জায়গায়। কাঁধে আমার ঠোটের ছোয়া পেয়ে মিলি হাসলো। প্রশ্রয়ের হাসি কিনা বুঝতে চাইলাম। ওদিকে হাত দুটো নিশপিশ করছে স্তনদুটো খামচে ধরার জন্য। ব্রার তলায় স্পর্শ পেয়েছে কয়েকবার নাড়াচাড়া করার সময়। নরোম ব্রা পড়েছে মিলি আজ। ঠোট আরেকটু এগিয়ে নিয়ে ওর ঘাড়ে চুমু খেলাম আলগোছে। মিলি শিউরে উঠলো বুঝলাম। আমি থামলাম না। ঠোট কাধে ঘষতে, গালের দিকে চলে গেল। চিবুকের একপাশে গিয়ে আবারো চুমু। এরকম ছোটছোট কয়েকটা চুমুতে ওর অবস্থা কাহিল হয়ে গেল। এবার দুধে হাত দেয়া যায় বুঝলাম। আশে পাশে তাকিয়ে আলগোছে হাত দুটো দুই স্তনের উপর রাখলাম।

কামিজ, কামিজের নীচে শেমিজ, শেমিজের নীচে ব্রা, অনেক কাপড় পড়েছে মেয়েটা। এতকিছু ভেদ করেও স্তনের উষ্ণতা আমার হাতে এসে পৌছাচ্ছিল ঠিক। আমি আস্তে আস্তে চাপ দেয়া শুরু করলাম। মিলির কাছ থেকে কোন বাধা নেই। সাহস বেড়ে গেল। চাপ বাড়ালাম হাতের। ময়দার মতো পিষ্ট করতে লাগলাম স্তন দুটো। যত জোরে সম্ভব। ওর মাথায় মাল তুলে দিয়েছি বুঝতে পারছি। ফোপাচ্ছে। কাম জেগেছে চরম। সামনে একটা বাথরুম আছে, শেষমেষ ওখানে ঢুকিয়ে চুদতে হয় কিনা। ঢাকা পৌছা পর্যন্ত না চুদে থাকা কঠিন। নইলে হাত মারতে হবে। দুধ টিপতে টিপতে মাথাটা ওর বগলের তলা দিয়ে সামনে নিয়ে এলাম। স্তনগুলো চুষতে না পারলেও মুখ দিয়ে ঘষতে হবে। কামিজের উপর দিয়েই নাক দিয়ে ঘষা শুরু করলাম নরম দুধে। চুমু খেলাম টুপ টুপ করে। ব্রা শেমিজ টেনে খুলে ফেলতে পারলে ভালো হতো। কিন্তু ওকে নগ্ন করার রিস্ক নেয়া যাবে না। ঢাকায় গিয়ে হোটেলেই নগ্ন চোদা হবে। আমার ভেতরে পশুটা জেগে উঠলো। অথচ যাত্রার আগ মূহুর্তেও ভাবিনি ওকে চোদার সুযোগ আসবে। পাছায় ঠাপ মারছিলাম যতটা পারি। দুধের উপর সর্বোচ্চ ক্ষমতায় হাতের ব্যবহার করতে লাগলাম। কিন্তু এক জোড়া দুধ টিপে কতক্ষন আর। নীচের অবস্থা তো খারাপ। মাল ফেলতে হবে, প্যান্ট ভেজানো যাবে না। তাই ওকে কোল থেকে তুলে দিলাম তাড়াতাড়ি। বললাম বাথরুম থেকে আসি। বাথরুমে ঢুকে প্যান্ট নামিয়ে হাত দিয়ে খাড়া উত্তপ্ত ধোনটা ধরতেই চিরিক চিরিক বের হয়ে গেল। আহ কী আরাম। এখন অপেক্ষা আরো কয়েক ঘন্টার। তারপর হোটেলে রামচোদা দেবো ইন্টারভিউর আগ পর্যন্ত।

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.