Gausiay dudh Dola(গাওসিয়ায় দুধ ঢলা)

হাই আমার নাম রাতুল, ক্লাস ফাইভে পড়ি। গুলশানে ১ নম্বরে আমাদের বাড়ি আছে। আমি, বাবা, আম্মি আর আমার বোন মোনালিসাকে নিয়েই আমাদের পরিবার। ১৬ বছরের মোনালিসা আমার চেয়ে একক্লাস উপরে পড়ে। এই কচি বয়সেই মোনালিসা খুবই সুন্দরী। দুধে আলতা ফর্সা, শার্প চেহারা, বড় বড় কিউট চোখ – ও মনে হয় বড় হয়ে নায়িকা বা মডেল হবে। সুন্দরী বলে ওর গর্বও অনেক, স্কুল আর পাড়ার কত ছেলে ওর পেছনে ফেউয়ের মত লেগে থাকে, মোনালিসা কোন পাত্তাই দেয়না!

আর আমার আম্মি ববিতাও খুব সুন্দরী! মোনার মতইং ফর্সা গায়ের রঙ, ববকাট চুলে দারুণ গর্জিয়াস লাগে। বাচ্চা হয়ে যাওয়ায় একটু মুটিয়ে গেছে বটে, কিন্তু এখনো আকর্ষণীয়া আছে আম্মি। কোমল মুখশ্রী, রাঙ্গা পুরুষ্টু ঠোঁট, ব্লাউজভর্তি বিশাল ভারী বুক (একটু ঝুলে গেছে), আর চওড়া পাছার জন্য আম্মিকে এখনও গর্জিয়াস লাগে! ইনফ্যাক্ট, আমার ক্লাসের ছেলেরা তো আম্মিকে হট আন্টি বলে ডাকে, অনেকেতো আম্মিকে নিয়ে বিশ্রী বিশ্রী কথাও বলে – গত সপ্তাহেই বেয়াদবগুলোর সাথে এসব নিয়ে আমার লেগে গেছিলো। সব দোষ ওদের থাকা স্বত্তেও আম্মি আমাকে বকুনি দিলো মারামারির জন্য, বেচারীকে তো আর বলতে পারতেসিনা ওরা কি কি সব বলে আম্মিকে নিয়ে!

শুধু স্কুলের ছেলেরাই না, রাস্তা ঘাটেও অনেক সমস্যায় পড়তে হয় মোনা আর আম্মিকে নিয়ে। সেইদিন আমরা গাউসিয়ায় গেসিলাম। আম্মি আর মোনা সামনে হাঁটতেসে, আর আমি আইস্ক্রীম খাইতে খাইতে পেছন পেছন আস্তেসি। একটু দূরে করিডোরে জটলা করতেসে কিছু ছেলে, মনে হয় কলেজের বখাটে ছাত্র হবে। আম্মি আর মোনালিসার উপর চোখ পড়তেই হুইসেল দিলো ওদের একজন, বাকীরা সবাই খেয়াল করলো আমাদেরকে। দূর থেকেই ওদের টাংকি মারা শুনলাম। একজন তো বলেই ফেললো, “মা মেয়ে দুইটাই তো খাসা মাল রে!”


আরেকটা বদমার ছেলে বললো, “মাগীদুইটারে এক বিছানায় ফেলাইয়া চুদতে
পারলে জীবনটা ধন্য হইয়া যাইতো শালা!”


আম্মি আর মোনালিসা ওদের বিশ্রী কথা শুনতে পেয়েও কিছুই ঘটেনাই এমন মুখ করে হাঁটতে লাগলো। চার জোড়া লোভী চোখ আমার মা আর বোনের ফিগার চাটতে লাগলো। ওদের সামনে দিয়ে পাস করা ছাড়া আর কোন রাস্তা নাই, তাই বাধ্য হয়ে আমরা সোজা এগুতে লাগলাম।


ওদের কাছাকাছি গেসি, ঠিক এই সময় কারেন্ট চলে গেলো। করিডোরটা প্রায় অন্ধকার হয়ে গেলো, এই সুযোগে লাফ দিয়ে ছেলেগুলো আম্মি আর মোনাকে ঘিরে ধরলো। আমি পিছনে থাকায় মনে হয় আমাকে খেয়াল করে নাই, আর করলেও কি কিছু করতে পারবো? একজন আমার অসহায় ষোড়ষী বোন মোনালিসার পিংপং বলের মত হাল্কা উচুঁ বুকে হাত দিলো, আর বাকী তিনজন আমার আম্মি ববিতাকে নিয়ে খামচানো শুরু করলো। বুক থেকে শাড়ী সরিয়ে আম্মির বড় বড় ভারী দুদু দুইটা ব্লাউজের উপর দিয়েই চিপে ধরলো তিন জোড়া হাত, আমার অসহায় মা’র ভরাট পাছার বল দুইটাও খামচে ধরলো ওদের হাত। বেচারী আম্মি আর মোনা ভয়ে টুঁ শব্দটি করলোনা, চুপচাপ অত্যাচার সহ্য করতে লাগলো।

ছেলেগুলাও মনের সুখ মিটিয়ে মা আর মেয়ের সেক্সী শরীর চটকাতে থাকলো। জেনারেটর ছাড়তে আরো কয়েক মিনিট দেরী হবে, এই ফাঁকে অসহায় মেয়েদের শরীর নিয়ে যা ইচ্ছা করতে লাগলো বদমাশগুলো। আমি ভয়ে চুপ করে দাঁড়িয়ে দেখতে লাগলাম।
একটা ছেলে মোনালিসার কচি দুধ টিপতে টিপতে ওকে জড়ায়ে ধরে জোর করে মোনার পাতলা ঠোঁটে পুরা ফ্রেঞ্চকিস করতে লাগলো, মোনা বেচারী আতংকে কোন কিছুই করতে সাহস পাইতেসেনা।
কারেন্ট এখনও আসার নাম গন্ধ নাই দেখে ছেলেগুলা আরও বেপরোয়া হয়ে গেলো। অবশেষে একটা গুন্ডা ছেলে টান মেরে ফড়াত ফড়াত করে আম্মুর ব্লাউজের বোতামগুলা ছিঁড়ে ফেললো! আম্মু বেচারী ভয়ে কাঠ, সামান্য নড়তেসেওনা। ছেঁড়া ব্লাউজ খুলে দিয়ে গুন্ডাটা দুই হাত ঢুকিয়ে ব্রেসিয়ারের তলা থেকে আম্মুর বড়বড় দুদু দুইটা টেনে বের করে আনলো, ছেড়ে দিতেই আম্মির ভারী ভারী দুধ জোড়া স্প্রিং-এর মত ঝুলে পড়লো। আমার ৩৮ বছরের সুন্দরী মা ববিতার ফর্সা ভরাট দুদু দুইটা দেখে তারা তিনজনে হামলে পড়লো আম্মির বুকে। একজন ফর্সা দুধের নরম চর্বিতে কামড়াতে লাগলো, অন্যজন প্রচন্ড জোরে দুদু টিপতে লাগলো আর আরেকজন আম্মির দুদুর বাদামী বোঁটা কামড়ে ধরে আম্মির দুধ চুষতে লাগলো।
মোনালিসার দুধ টিপে যে ছেলেটা ওকে চুমাচ্ছিলো, সে এইবার মোনাকে ছেড়ে দিয়ে আম্মির ল্যাংটা দুধের উপর হামলা করলো। এই ফাঁকে আরেকটা ছেলে আম্মিকে ছেড়ে মোনালিসাকে জাপটে ধরে মোনার কামিজের উপর দিয়েই ওর পিংপং বলের মত সদ্য জেগে ওঠা কচি দুধ কামড়ে ধরলো। মোনালিসা ব্যাথা পেয়ে “আউঁ!” বলে চিতকার দিলো।
ঠিক এই মুহুর্তে অনেক দূরে জেনারেটর চালুর ঘড়ঘড় আওয়াজ শুরু হলো। সাথে সাথে গুন্ডাগুলা আম্মি আর মোনালিসাকে ছেড়ে দৌড়ে পালিয়ে গেলো। ওদের লাগাতার অত্যাচারে হতভম্ব হয়ে আম্মি আর মোনা বোকার মত দাঁড়িয়ে থাকলো। আমি আর দেরী না করে এক ছুটে আম্মির কাছে গেলাম। আম্মির বড় বড় দুদু দুইটা দেখার মত হইসে, উলঙ্গ দুধজোড়া পুরা লাআআল হয়ে আসে, ফর্সা দুধে লাল লাল কামড়ানোর চিহ্ন।
আমি দেরী না করে দুইহাত লাগিয়ে আম্মির ল্যাংটা দুদু দুইটা ব্রেসিয়ারে ঠেসে ভরতে লাগলাম। সহজ হইলোনা কাজটা, অতিরিক্ত চটকানী কামড়ানীর জন্য ফুলে গেসে ববিতার বিশাল দুদু দুইটা, ব্রেসিয়ারের মধ্যে ঢুকতে চাইতেসে না। ভাগ্যক্রমে এইবার বেচারীর হুঁশ ফিরলো, আম্মি আর আমি দুইজনে মিলে ওর দুধ দুইটা ব্রা-র মধ্যে কোনমতে গুঁজে দিয়ে শাড়ী দিয়ে ছিঁড়া ব্লাউজটা ঢেকে দিলাম। কিন্তু বেশি লাভ হইলোনা, আলো জ্বলে উঠতেই গোলাপী ফ্রেঞ্চ শিফনের শাড়ীর মধ্য দিয়েই আম্মির আলুথালু ভরাট স্তনের ফর্সা ক্লীভেজ দেখা যেতে লাগলো। ইতিমধ্যে মোনালিসাও ওর কাপড় টেনে ঠিক করে নিসে। ওর কাপড় ছিঁড়ে নাই বটে, কিন্তু দুই বুকের জায়গায় ছেলেগুলার লালা লেগে কাপড় ভিজে আসে!

আলো আসতেই আম্মি আর মোনালিসা হাঁটা শুরু করলো বাইরের দিকে, আমিও ওদের সাথে সাথে ফিরতে লাগলাম। এমনিতেই কোনমতে আম্মির ভারী দুধজোড়া কোনমতে ঠেলাঠেলি করে ব্রা-র মধ্যে প্যাকিং করে দিসিলাম, ব্রেসিয়ারের উপর দিয়ে ঠেলে বের হয়ে আসতেসে ওর বড় দুদুর ফর্সা ফোলা ফোলা নরম মাংস। তার উপর জোরে কদমে হাটঁতেসে, তালে বাউন্স করতেসে আম্মির দুদু দুইটা, ব্লাউজও ছিঁড়ে ফালাফালা, কোন সময় না আবার খুলে যায়।


আমরা গাউসিয়া মার্কেট-এর করিডোর থেকে বের হয়ে রোদে আসতেই ঘটলো বিপত্তিটা। আম্মির ডান দিকের ভারী দুধটা ব্রেসিয়ারের পল্কা বাধঁন ছিঁড়ে এক লাফে বেরিয়ে পড়লো, ল্যাংটা দুদুটা লাউয়ের মত ঝুলে পড়লো। শাড়ির ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যেতে লাগলো ববিতার দুধ!


কিন্তু আম্মির কোন হুঁশই নাই। হনহন করে হেঁটে যাচ্ছে তো যাচ্ছেই, টেরই পেলো না আবার ওর দুধ বেরিয়ে গেছে। দিনের আলোতে এখন আশেপাশের লোকজন খেয়াল করতে লাগলো আমার আধল্যাংটা আম্মিকে। সুন্দরী, অভিজাত এক মহিলা ল্যাংটা দুধ লাউঝোলা বের করে হেঁটে যাচ্ছে – এরকম দৃশ্য সারা জনমেও দেখা যাবেনা। অতএব ফুটপাথের হকার থেকে শুরূ করে পথচারী স্কুলের বাচ্চা পর্যন্ত আমার মা ববিতার উলঙ্গ দুধের দিকে হাঁ করে তাকিয়ে থাকলো। বেচারী আম্মির এখনো কোন খবর নাই, হাঁটতেসে তো হাঁটতেসেই। ফুলে লাল হয়ে যাওয়া ফর্সা ল্যাংটা ডান দুধটা হাঁটার তালে তালে স্প্রিংয়ের মত উপর নিচে বাউন্স করতেসে, আর রাস্তার লোকজন হাঁ করে আম্মির ন্যাংটো দুধের পাগলা নাচন দেখতেসে!


রাস্তার উপরেই আমাদের গাড়ি পার্কিং করা ছিলো। কোনমতে পৌছেঁই আম্মু দরজা খুলে পেছনের সীটে বসে পড়লো। আমাদের মধ্যবয়স্ক ড্রাইভার গোপী আম্মির ল্যাংটা দুধ আর বিদ্ধস্ত চেহারা দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইলো। আমি আর মোন তাড়াতাড়ি গাড়িতে উঠে পড়লাম।

“কাকু! তাড়াতাড়ি বাসায় চলেন!” আমি নির্দেশ দিলাম। ড্রাইভার গোপী কাকুও বুঝে গেসে কিছু একটা গ্যাঞ্জাম হইসে, কথা না বাড়িয়ে গাড়ী স্টার্ট দিলো। চলতে শুরু করলে আমি মা আর বোনের দিকে তাকানোর ফুরসত পেলাম।

আম্মির ফর্সা সুন্দর মুখটা অপমান আর উত্তেজনায় লাল হয়ে আছে, ফোঁসফোসঁ করে নিশ্বাস ফেলতেসে। দুধ বের হয়ে ঝুলতেসে সেইটা এখনও খেয়াল করে নাই বেচারী।


মোনালিসার ফর্সা মুখও লাল হয়ে গেসে, গুন্ডাগুলার অত্যাচারে ওর পাতলা ঠোঁটদুইটা কমলার কোয়ার মত গোলাপী হয়ে ফুলে উঠসে। মোনার রক্তলাল চোখে অপমানের বোবা কান্না, চোখদু’টোয় দুই ফোটাঁ পানি জমে আছে। আর ওর কচি দুধের উপর কামিজ ভিজে লেপ্টে আছে।


খেয়াল করলাম, গাড়ী চালানোর ভান করে আমাদের ড্রাইভার রিয়ার ভিউ মিররে লোভী চোখে আম্মির ল্যাংটা দুধ দেখতেসে। আমি হাত বাড়িয়ে শাড়ী টেনে আম্মির দুধ ঢেকে দিলাম। কিন্তু মিনিট কয়েক পরেই স্পীডব্রেকার-এর উপর দিয়ে যাওয়ার সময় ঝাঁকানি খেয়ে আম্মির ডান দুধটা আবার লাফিয়ে বেরিয়ে পড়লো। আম্মির কোন খবরই নাই, থাক তাইলে, আমি আর ওর দুধ ঢাকলামনা। ড্রাইভার হারামজাদা গোপী কাকাও এই সুযোগে তার মালকিনের ল্যাংটা দুদু উপভোগ করতে লাগলো।


আমার বুকটা এখনও ঢিপঢিপ করতেসে। ভাগ্যিস দেরীতে হইলেও জেনারেটরটা ছাড়সে বলে ছেলেগুলা শুধু ব্লাউজ ছিঁড়ে আম্মির দুধ চিপাচিপি করেই ছেড়ে দিতে বাধ্য হইসে। না হইলে আজকে মনে হয় আমার সুন্দরী আম্মি ববিতার পেটিকোট পর্যন্ত খুলে ধুম ল্যাংটা করে পুরা মার্কেটের সামনে মাটিতে ফেলে চুদে ফাঁক না করে ছাড়তোনা!


ট্রাফিক স্টপে গাড়ি থামতে, একটা টোকাই ছোকরা ফুল নিয়ে ছুটে এলো। আম্মির ঝোলা দুধ দেখে বেকুবের মত ফুল বিক্রির কথা ভুলে গিয়ে ওর দিকে তাকিয়ে থাকলো। এর একটু পরে চোখে কালো পট্টি বাধাঁ একটা কানা ফকির ভিক্ষা চাইতে চাইতে আম্মির জানালায় হাজির হলো। মজার ব্যাপার, আম্মির ল্যাংটা দুধ দেখে লোকটা পট্টি খুলে স্পষ্ট ভালো চোখে ওর দিকে তাকালো। আম্মি যেন অন্য জগতে ডুবে আছে, কোন হুশঁই নাই।

দুঃসাহস দেখিয়ে ফকিরটা খোলা জানালা দিয়ে হাত বাড়িয়ে নোংরা কালো হাতে আম্মির ল্যাংটা দুদু খামচে ধরলো, আম্মি নড়লোনা পর্যন্ত। এই চান্সে বজ্জাত ফকিরটা ময়লা হাত দিয়ে আম্মির দুধের নরম মাংস টিপতে শুরু করলো।
এতক্ষণে ফকিরটাকে খেয়াল করলো গোপী কাকা, গর্জে উঠলো সে, “হারামজাদা শুয়োরের বাইচ্চা খানকির পোলা আমার মেমসাহেবের গতরে হাত দিসোস! মাইরা ফালামু কুত্তার বাইচ্চা!”

ভয় পেয়ে ফকিরটা আম্মুর ল্যাংটা দুধে শেষবারের মত দুইবার চিপ মেরেই পালালো, সেই সঙ্গে ফুলওয়ালা টোকাইটাও ভোঁদৌড়! এবার চমকে উঠে আম্মি শাড়ি টেনে ওর দুধ ঢাকলো।

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.