choti golpo Uro Dutoy kapon Dora (চটি গল্প: উরু দুটোয় কাঁপন ধরে) part : 1

উরু দুটোয় কাঁপন ধরে
অধ্যায় : ১
ক্লাশ টেনে উঠার পরই মানিক ছেলে আর মেয়েতে মিলে কি কাজ হয় বাড়ির ঝি দৌলতে শিখে গেল। বিরাট বাড়িতে ঝিকে একলা পেতে বেশী অসুবিধে হয় না। বয়ষ্কা ঝি হলে কি হবে মানিককে গুদের বাড়া খড়ি ঐ দেয়ালো। দিনে দু তিনবার শাড়ি উঠিয়ে গুদটা ফাঁক করে ধরাতে প্রথম পর ঐ কালের মতো গুদে মানিকের বাড়া ঢোকাতে একটুও অসুবিধে হয়না। আর দাইটার শুধু একটাই খথা জোরে জোরে কর না, জোরে।
গুদ কি, মাই কিএ সবের মানে জানার দরকার নেই, শুধু ঢোকালেই হল। মাল ফেল শুধু। মানিককে আসল চোদা শেখাল মানিকের মাষ্টার মশাই এর বউ রমা দেবী। বছর ১৫ বয়স তখন মানিকের। গুদে শুধু বাড়া ঢোকাতে শিখেছে। দিনে দু তিনবার দাই এর গুদ মাল ঢালতে। এমন সময় মাষ্টার মশাই এর বউকে একদিন একবারে উলঙ্গ দেখলো মানিক। উঃ কি রুপ। এক মাথা কোকড়া চুল, ফর্সা রং। বলতে গেলে বেটই চোখের রঙ একেবারে কটা। যেমুনি পাছা তেমুনি মাই। দু ছেলের মা রমা কাকিমা। সেদিন স্কুল ছিল না। কোথাই যাইবো কোথায় যাইবো ভাবতে ভাবতে হটাৎ মানিকের ইচ্ছে হয় মাষ্টার মশাই এর বাড়ী। মাষ্টার মশাই তো একন অফিসে, বাচ্চা দটো নেহাতই ছোট্ট। একটার তিন বছর, অন্যটার চার, পাঁচ মাস বয়স। কাকীমার সাথে একটু গল্প করি গিয়ে। বাড়িতে গিয়ে কোন লাভ নেই, দাইটা(কাজের মেয়ে)টা এখন নেই। এই ভেবে মানিক মাষ্টার মশাই-এর বাড়ী গেল। একতালা বাড়ি। দরজা বন্ধ থাকলেই মানিক প্রায় সময় প্রাঁচীর টপকে ও বাড়িতে ঢোকে। সেদিনও দরজা বন্ধ দেখে প্রাঁচীর টপকে মাষ্টার মশাই এর বাড়ীতে ঢাকতে গেল। আর তখনি দেখলো রমা কাকীমার বিশ্বরুপ। কাকীমা উঠানে বসে চান সেরে সবে উঠে দাড়িছেঁ । এক বাবে উলঙ্গ একটি সুতোও নেই গায়ে। রমা কাকীমার এমন উলঙ্গ রুপ দেখে থামরে যাই মানিক। দুইটা চুদছে ঠিক, কিন্তু কোনও দিন ন্যাংটো দেখেনি। আর রমা কাকীমার মতো সুন্দরীও নয়। উঃ কি দেখছে মানিক। দেখে দেখে আশা মেটে না।রমা কাকীমা প্রথমে গা মুছল। তারপর এক এক করে সায় ব্রা পড়ল। প্রাঁচীর চড়ে উঁকি মেরে মানিক ও কাকীমার উলঙ্গ শরীরের রূপ সূধা পান করে গেল হাঁ করে। যেমনি নিঃশব্দে প্রাঁচীরে চড়েছিল, তেমুনি ভাবেই সে নেমে গেল। ভেতরে ঢোকার সাহস হল না। তারপর চব্বিশ ঘন্টা রমা কাকীমার ঐ রুপ চোখের সামনে ভাষতে লাগল। আঃ আবার কাল কখন দেখবো? পরের দিন মানিক আর একটু আগে কাকীকে দেখল মনের সুখে। এবার প্রথম থেকে শাড়ি, কাঁচুলী, সায়া খোলা, ন্যাংটো হয়ে কাপড় কাঁচা, তার চান করা সব। দাইকে এ দুদিন আর বলতে হল না-দাদাবুবু জোর, উঃ দাদাবুবু আস্তে। উঃ বাবা লাগছে। কি হয়েছে বলত? অবাক হয়ে জিজ্ঞেস করে দাই। সেদিন সোমবার। গরমের দিন। স্কুল সকাল বেলায় সাড়ে এগারোটায় ছুটি হয়ে গেল। বাড়ীতে আগেই বলে দিয়েছে, স্কুল থেকে মাষ্টার মশাই এর বাড়ী চলে যাবে। বিকেলে রোদ কোমলে বাড়ী ফিরবে। স্কুল ছুটি হতেই মানিক মাষ্টার মশাই এর বাড়ী চলে গেল। শনিবারের দিনই বলে রেখেছিল-কাকীমা, সোমবার থেকে দুপুরে এখানে থাকব। মানিক জানত, এ সময় গিয়ে আর কিছু দেখা যাবে না, দাইটা রাতে বাসন মেজে যায়-তাই আজকাল রাতেই চুদছে।
কড়া নাড়তেই ভেতরে থেকে কাকীমার গলা পাওয়া গেল, খুলছি........ একটু পরেই কাকীমা দরজা খুলে দিল। বাইরে বাতাস বইতে শুরু করেছে। আয়। বলে দরজা থেকে সরে দাঁড়ালো রমা কাকীমা। ঠিকই ভেবেছিল, রমা কাকীমার চান-টান হয়ে গেছে। ও ভেতরে ঢুকল। যা, চান করে নে। বলে গামছাটা এগিয়ে দেয়। মানিক হাত বাড়িয়ে গামছাটা নেয়।
কি করে চান করবো? গামছাটা হাতে নিয়ে মানিক জিজ্ঞেস করল মানিক। হি হি করে হেসে ওঠে কাকীমা। কেন, ভেতরে কিছু পরিসনি? ওটা পরেই করে নে । মানিক এখনেও ভেতরে জাঙ্গিয়া পরে শুরু করেনি। তা বলে না তো।কাকীমার আবার হাসিঁ।ওমা! এতবড় ছেলে, ভেতরে কিছু পরিস না? আচ্ছা এক কাজ কর প্যান্টটা পরেই চান করে নে। চান করে মাষ্টার মশাই-এর একটা লুঙ্গি পরে নিস। মানিকের এখন কথায় কথায় বাড়াটা ঠাটিয়ে যায়। কোন রকমে প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে বাড়াকে চেপে আছে। কাকীমার কথা শুনে প্যান্ট পরেই চান করে নেয় ও। তারপর মাষ্টার মশাই এর লুঙ্গি এগিয়ে দেয় রম। জীবনে কখনোও লুঙ্গি পরেনি মানিক। তাও আবার সামনে দিকটা ফালি করে কাটা। যা বাবা এটাকে পরব কি করে? রমাকে জিজ্ঞেস করে মানিক। কেন? যেমন গামছা পরিস, তেমুনি করে পর না। ভীষণ মুশকিল লুঙ্গি পরা। কিছুতেই গিট হবে না, বার বার খুলে যাচ্ছে। মানিকের লুঙ্গি পরা দেখে হেসে গড়িয়ে পরে রমা কাকীমা। বলে আই, তোর লুঙ্গি বেধেঁ দেই। কাকীমার কথা শুনে ঘাবড়ে যায় মানিক। সর্বনাশ করেছে। কাকীমাকে দেখে লিঙ্গটা একেবারে শোবার নাম করছে না। তার উপর ভেতরে কিছু পরা নেই। এমন সময় যদি কাকীমা লুঙ্গিটা বেধেঁ দিতে যায়-তাহলেই হয়েছে। না না, এই তো হয়ে গেছে। কোন রকমে লঙ্গিটাকে কোমরে জড়িয়ে নেয়ও। রমা কাকীমার হঠাৎ নজরে পড়ে লুঙ্গির সামনের দিকটায়। ও হরি, ছোড়ার এই অবস্থা। তাবুর মত সামনেটা ফুরে রয়েছে। ছোকড়ার। হঠাৎ রমার সারা শরীরে বিদ্যুৎ খেলে যায়। যৌবন এসেছে ছোঁড়ার শরীরে। একটু খেলানো যাক তাহলে। মনে মনে ঠিক করে নেই রমা।
বাড়ীতেও তো কর্তা নেই। ছেলে দুটোও ঘুমোচ্ছে। গরমের দুপর। হাতে চারেক সময় আছেয়। রমার মনে একটা আনন্দের বন্যা ছুটে যায়। দেখাই যাক না। কত দুর এগোতে পারে ছোড়া। ঘরে গিয়ে আয়িনার সামনে চুল আঁচড়াছে মানিক। বুঝতে পারে না, কি করে রমা কাকীকে ফাসানো যায়? সারা দুপুর পড়ে রয়েছে। এক হতে পারে, কাকীমা ঘুমোলে-ও পাশে শুয়ে কিছু করা যেতে পারে। আচ্ছা কাকীকে যদি বাড়াটা দেখানো যায়। কথাটা বেশ মনে ধরে মানিকের। লুঙ্গিটা তোন সামনে থেকে খোলাই। যদি লিঙ্গ ওকে দেখানে যায়। আয় বোস। খাবার বেড়ে কাকী সামনে বসেছে। কাকীর সামনেও ভাতের থালা। মানিক হাঁটু মুঢ়ে খেতে বসে। লুঙ্গি ফুলে রয়েছে।
লঙ্গির কোঁচা একটু কসরে গেলেই তার বাড়া খানা কাকীমাকে দেখানো যেতে পারে। রমার খেতে খেতে লুঙ্গির উচু হয়ে থাকা অংশ বেশ ভালো করে দেখে। কেমন জিনিসটা? মোটাসোটা হলে বেশ ভালোই হয়। সত্যিকারের মোটা শক্ত লিঙ্গ দেখেনি রমা। বরের লিঙ্গটা লিঙ্গ না বলে নুনু বলা যেতে পারে। কোন সুখ হয় না অমনি নুনুতে। বন্ধু-বান্ধবের মুখে মোটাসোটা লিঙ্গের গল্প শুনেছে। গ্রামের মেয়ে রমা। ঘোড়া কুকুর ষাঁড়ের প্রচুর। মানিকের কি অপনি- আঃ ভাবতেই লজ্জ্বা পেয়ে যায় রমা। ঐ টুকু ছেলে নিশ্চয় ওর মাষ্টারের মত ছোট্ট নুনুই হবে। আর একটা মাছ নে। বলে এগিয়ে একটা মাছের টুকরা মানিকের পাতে দেয় রমা। না না করে হাত বাড়িয়ে বাঁধা দিতে গিয়ে ইচ্ছে করে লুঙ্গি কনুই দিয়ে সরিয়ে দেয় মানিক। চোখ ছানাবড়া হয়ে য়ায় রমার। ওমাঃ কি বড়। লাল মাদ্রাজি পেয়াজের মতো লিঙ্গের মাথাটা। রমা ঝুকে মাছ দিতে গিয়ে ঝোকার ফলে ব্লাউজের ভেতর থেকে ফর্সা গোল অর্ধেক মাইদুটো দেখা যায়।
আঃ কি ভাল লাগছে দেখতে। দুজনেই মুগ্ধ চোখেই নিজের নিজের জিনিস গুলো দেখতে থাকে। রমাই সামনে নেয় নিজেকে প্রথমে। কদিন আগে বাচ্চা হয়েছে। রমার বুক দুটো যার ফলে দেড় গুণ বড় হয়ে গেছে। মাই দুটো টসটসে দুধে ভরা মাই। ব্লাউজ থেকে বেরিয়ে আসাটা স্বাভাবিক। যা সম্পূর্ণ খোলা দেখেছে দু তিন দিন মানিক, কিন্তু কাছ থেকে নয়। ও দুটো চোখের সামনে দেখে বাড়াটা ঠাটিয়ে ওঠে আরো। রমা চোখে সরিয়ে নিলেও বার বার আঁড় চোখে লুঙ্গি থেকে বেরিয়ে আসা লাল গোখরা সাপটাকে দেখে যা বাব্বা ওটা নানু না সত্যিকারের আসল বাড়া(ধন)। এইটুকু ছেলে আর লিঙ্গ করেছে দেখ। যেন একটা বাঁশ রমার শরীর গুলিয়ে ওঠে, ঝিম মেরে যায় শরীর। ইস, একবার হাত দিয়ে ধরা য়ায় না? এমা, কি করে ধরব? গলা দিয়ে ভাত নামে না। শরীর কেমন ঝিমঝিম করছে উঃ এই ছেলেটার সাথে সারা দুপুর কাটাতে হবে। কি হবে? যদি - রমা নিজেকে আর রুখতে না পারে, ছেলেটা কি কিছু জানে? কোন রকমে বলে নেই, উঠছি আমি। বলে উঠে পরে রমা।
চলবে.........
লাভার বয় :
chudachudi2010@yahoo.com

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.