PANNAR CHODON ER GOLPO 1

কোন কোন নারী আছে তারা শুধু চোদন খেতে ভালবাসে, তাদের জীবনের একমাত্র ব্রত চোদন,তারা তাদের জীবনের লক্ষ্য উদ্দ্যেশ্য হিসাবে চোদন কে স্থির করে নেয়মনের ভাবনাতে সব সময় উকিঝুকি মারতে থাকে কখন কার হাতে নিজের সোনাকে চোদাবেসিনেমা হলে পান্নাকে অপ্রত্যাশিত চোদার মাধ্যমে পরিচিত হওয়ার পর বিভিন্ন সময়ে আরো চোদাচোদির কালে পান্নাকে যতটুকু জেনেছি পান্নাকে সেই চরিত্রের মেয়ে বলে মনে হয়েছেএ সমস্ত ক্ষেত্রে চোদন প্রিয় মেয়েদের প্রায় কোন দোষ থাকেনা, তাদের জিবনে অপরিনত বয়সে প্রথম চোদন নায়ক হিসাবে যে আসে তার কারনে প্রায়ই তারা চোদন বিলাসি হয়ে উঠেপান্নার জীবন কাহিনী শুনে শুনে পান্নাকে যতদিনই চোদেছি আমার গবেষনাই তাই মনে হয়েছেচোদাচোদির মাধ্যমে পরিচিত হওয়ার পার আমি পান্নার জন্য ব্যকুল হয়ে যায় মনে মনে ভাবি ইস! পান্নাকে প্রতিদিন চোদতে পারতাম!তার বিশাল বিশাল দুধ দুটোকে বালিশ বানিয়ে সারাদিন শুয়ে থাকতে পারতাম!তার সোনার ভিতর আমার বাড়া ঢুকিয়ে ভাদ্র মাসের কুকুরের মত সারাদিন আটকে থাকতে পারতাম!পান্নার জন্য অপেক্ষা করতে লাগলাম আবার কখন দেখা হয়,একদিন স্কুল বন্ধের দিন, সকাল দশটার শো দেখার জন্য হলে গেল,আমিত প্রতিদিন পান্নার খুজে যেতাম, কাঙ্খীত চোদন কন্যাকে দেখে আমি উফুল্ল মনে সম্ভাষন জানিয়ে জিজ্ঞেস করলাম,
কেমন আছ? এতদিন ঠিকানা বিহীন কোথায় পালিয়ে ছিলে?
বলল, কেন ঠিকানা তুমিত জানতে গেলেই পারতে
কিভাবে যাব বল, আমি জামাই হয়েছি নাকি?
হতে চাইলে হতে পার
আমি কথা না বাড়িয়ে বললাম, এখন সিনেমা দেখবে না অন্য কোথাও বেড়াতে যাবে?
বলল, কোথায় নিয়ে যেতে চাও? বললাম, আমি যেখানে নিয়ে যেতে চাইনা কেন, তোমার আপত্তি থাকবে? বলল, তিনটার আগে বাড়ী ফিরতে পারলে আমার কোন আপত্তি থাকবেনাবললাম, দুটোর আগে তোমাকে ছেড়ে দেব, চলবে? পান্না রাজি হল
আমি পান্নাকে পুরোনো চোদন সাথী আমার এক ভাবীর বাসায় নিয়ে গেলাম,ভাবীর বিয়ে হয়েছে পাঁচ বছর বছর কিন্তু নিঃসন্তান,ভাইয়ার মাল নেই বলে হয়না, আমি ভাবীকে মাঝে মাঝে সুখ দিইভাবী প্রথমে মনে করেছিল আমার কোন আত্বীয়, ভাবীকে সব বুঝিয়ে বলার পর আমাদের চোদন ক্রিয়ার সুবিধা করে দিল
তাদের দুটি রুম, এক রুমে আমাদের বাসর সাজিয়ে অন্য রুমে ভাবী ঘুমের ভান করে শুয়ে রইল আর আমাদের চোদন কর্ম পর্যবেক্ষন করছিলআমি পান্নাকে রুমে ঢুকিয়ে সেলোয়র কামিচ খুলে উলঙ্গ করলাম এবং নিজেও উলঙ্গ হলাম, অনেক্ষন পান্না কে চোদার পার দুর্বল হয়ে পরলাম, পান্না ও ক্লান্ত জড়াজড়ি করে শুয়ে রইলাম, তারপর পান্নাকে চি করে তার দুধের উপর আমার বুককে চেপে শুয়ে জিজ্ঞাসা করলাম,
একটা কথা জানতে চাইলে রাগ করবেনাত?
কি কথা,
আগে বল তুমি রাগ করবেনা,
রাগ করার মত কথা না হলে অবশ্যই রাগ করবনা,
আমার কথা যদি রাগ করার মত হয়?
তবুও করবনা,প্রতিজ্ঞা করলাম
আমরা সিনেমা হলে চোদাচোদি করার সময় তোমার সতিচ্ছদের চিহ্ন পেলাম না, এর আগে কি কার মাধ্যমে সতিচ্ছদ ফাটিয়েছ বলবে?
কথার মাঝে পান্নার দুধ নিে আমি খেলা করছিলামপান্না প্রতিজ্ঞা করলে প্রশ্ন শোনার পর মুখ কালো ফেলল,পান্না দুধের উপার চুমু দিয়ে এবং সোনার উপর একটা খামচানি দিয়ে আদর করে বললাম, রাগ করনা লক্ষিটি আমি শুধু এমনি জানতে চাইলাম
অনেক্ষন চুপ থেকে পান্না বলতে শরু করল
আমি চতুর্থ কি পঞ্চম শ্রেণীতে পড়ি আমার তাহমিনা আপা সপ্তম শ্রণীতে পড়ে, আমাদের ঘরে একজন গৃহ শিক্ষক ছিল,যার বাড়ী গোলাবাড়ীয়া, সে ইন্টারমিডিয়েটে পড়ত,নাম রফিক আমরা তাকে রফিকদা বলে ডাকতামদীর্ঘদিন থেকে আমাদের ঘরে থাকাতে আমরা দুবোন তার চোদন নজরে পরি,আপাকে সে অনেক আগে থেকে চোদা শুরু করেছে,একদিন আমার পাড়তে ভাল লাগছিল না আমি ছুটি চাইলাম, আমাকে ছুটি দিলে ও পড়ার টেবিলের পাশের খাটে আমি চোখ বুঝে শুয়ে রইলাম কিনতু ঘুম আসছিলনারাত প্রায় নয়টা,আমাদের পড়ার সময় সাধরনত কাচারীতে কেউ আসেনা, শীতের মওসুম হওয়ায় দরজা ও বন্ধ, রফিকদা আপাকে চোদার ইচ্ছা হল, আমি ঘুমে আছি কিনা দেখার জন্য সে আমার বুকে হাত দিয়ে আমার ছোট ছোট দুধের উপর হাত বোলিয়ে আস্তে করে টিপে দিল,আমি শিহরে উঠলাম কিন্তু সাড়া দিলাম নাআমার কাছ থেকে হাত সরিয়ে আপার দিকে হাত বাড়াল,আমি ঘুমের ভান করে যা দেখলাম, রফিকদা আপাকে জড়িয়ে ধরে আপার দুধ দুই টা টিপতে লাগল,আমার পাশে শুইয়ে দিয়ে আপার বুকের উপার উঠে আপার দুই গালে লম্বা চুম্বনের মাধ্যমে দুধগুলো চোষতে লাগল,আপাকে কামিচ খুলে তার শরীরের উপরের অংশ উলঙ্গ করে ফেলল,আপা কাদনের মত করে মৃদু স্বরে আস্ত আস্তে বলতে লাগল, কি করছেন কেউ দেখে ফেলবেত, দেখে ফেললে আমাকে আমার চাচা কে বললে আমাকে মারবেত, কি করছেন আপনি? পাশে পান্না আছে সে দেখতেছে,আমি কাল সকালে সবাইকে বলে দিবআপার মৃদু ক্রদনের আহাজারী রফিক দা কিছু মানতেছেনা, সে বাম হাতে আপার বাম দুধ কচলাতে লাগল এবং অন্য দুধ কে জোরে জোরে চোষতে লাগল, প্রায় পাঁচ মিনিট চোসার পর আপা হরনি হয়ে উঠল, তার আরাম লাগছিল,তার মুখে কোন কথা নাই, আমি লক্ষ্য করে দেখলাম আপার দুটি হাত রফিক দা কে জড়িয়ে ধরেছে,রফিকদা বুঝতে পারল আপা লাইনে এসে গেছে আষ্তে আস্তে দাদা আপার পেটের উপর জিব চালায়ে আপাকে চরমভাবে উত্তেজিত করে তুলল, আমি স্পষ্ট দেকতে পেলাম আপার গরম গরম নিশ্বাস পরতেছে, চোখ বুঝে আপা রফিকদার দেয়া সুখগুলো উপভোগ করছে, বুঝলাম আপাও চরম উত্তেজিত,এর পরে যা দেখলাম তা আরও ভয়ংকররফিকদার গরম ঠাঠানো বাড়া লুংগী খুলে উম্মুক্ত করল, হঠা উলঙ্গ অবস্থায় দাড়িয়ে ইলেক্ট্রিকের মেইন সুইচ অপ করে দিল, সবাই মনে করল কারেন্ট চলে গেছে, তাড়াতাড়ি রফিকদা জালানো হারিকেন জালিয়ে দিল, রকিকদা আঘের চেয়ে এখন আরও বেশী নিরাপদ, আমি তার বাড়া স্পস্ট দেখতে পেলাম, দশ ইঞ্চির কম হবেনা মোটায় প্রায় ছয় ইঞ্চি হবেএর পর যা দেখলাম তা আরও ভয়ংকর এবং উত্তেজনাপুর্নরফিকদা উলঙ্গ অবস্থায় আপার পাশে এল, আপা ততক্ষন পর্যন্ত রফিকদার অপেক্ষায় হরনি হয়ে চোখ বুঝে শুয়ে আছেরফিকদা আপার একটা দুধ মুখে নিয়ে চোষতে লাগল, ডান হাত দিয়ে আরেকটা দুধ টিপতে লাগল এবং বাম হাত দিয়ে আপার পেন্টের ফিতা খুলতে লাগল, আপা চরম উত্তেজনায় কাপছে এবং দাদাবাবুর কাজে হালকা ভাবে পেন্ট খুলতে সাহায্য করছেঅবশেষে আপাকে পেন্ট খুলে সম্পুর্ন উলঙ্গ করে তার সোনার ভিতর কিছুক্ষন আঙ্গুল চালনা করল, আপা উত্তেজনায় কাতরাচ্ছে, আমার মুখের কাতরানি ওহ আহ মৃদু শব্ধ আমি শুনছিলাম,আর আমার এসব দেখতে এক প্রকার ভাল লাগছে, ভালটা কিরকম আমি তোমাকে ভুখাতে পারবনাতারপর রফিকদা আপার দু পাকে কাধে নয়ে তার ঠাঠানো বাড়াটাকে আপার সোনার উপর ফিট করে একটা ধাক্কা দিল,কতটুকু ঢুকল দেখতে পেলাম না কিন্তু আপা মাগো বলে ককিয়ে উঠল,ঠোঠে কামড় দিয়ে চোখ বুঝে মুখ বাকা করে কিছুক্ষন ঝিম ধরে রইল,আপার চোখ বেয়ে পানি গড়াচ্ছে, রফিকদাও চাপ দেয়া বন্ধ রাখলরফিকদা তার বাড়া বের করে আনল, ভাল থু থু মাখিয়ে নিল,আপার সোনায় আবার একটু আঙ্গুল চালিয়ে বাড়াটা কে ফিট করে দিল এক ধাক্কা সম্ভবত পুরো বাড়া; ঢিকে গেল, আপা আবার মাগো বলে কেদে উঠল,আপা বলতে লাগল আমার সোনা ছিড়ে গেল,আমার সোনা ফেটে গেল,আমি ভিতরে জ্বলছে আস্তে আস্তে করেন, আমি মরে যাবআপার কথা শুনে আমার ও কান্না পাচ্ছিল কিন্তু কি এক ভাললাগা আমার শুধু দেখতে মন চাইছিল শেষ পর্যন্ত কি হয়আপার প্রথম চোদা হওয়ায় শুরুতে ব্যাথা পেলে ও শেষে স্বাভাবিক হয়ে গেল, মনে হল খুব আরাম পাচ্ছিল, রফিকদা এবার পুরোদমে ঠাপানো শুরু করল, আপা তার দু পা দিয়ে রফিকদার কোমর জড়িয়ে ধরল এবং দুহাত দিয়ে পিঠ চেপে ধরলরফিকদা কতক্ষন ঠাপিয়েছে বুঝতে পারলাম না হঠা আপা ও রফিকদা একসাথ গোংগিয়ে উঠল এবং রফিকদা আপার বুকের উপর ঝুকে পড়ল জোরে চেপে ধরে আপার সোনার ভিতর বীর্য ছেড়ে দিলআপা উঠে বসল এবং কাপর চোপড় পরে ঘরে চলে গেল, রফিকদা একটা তৃপ্তির নিঃশ্চাস ফেলে আমার পাশেই শুয়ে পড়লআমি অসুস্থ চিলাম বিধায় আপা যাওয়ার সময় আমায় ডাকেনি,মাও আমার খোক নেয়নি নয়ত ভেবেছে ছোট মেয়ে ওখানে ঘুম গেলে যাকনাসেদিন রাতে রফিকদার সাথে ঘুমিয়ে পড়লাম,কিন্তু আমার গুম হলনা সারাক্ষন ভাবলাম ইস আপার মত রফিদার হাতে চোদন খেতে পারতাম,আবার ভয় লাগছিল, যেই বাড়া আমিত মরেই যাবআমি পঞ্চম শ্রণীতে পড়লে ও আমার শরীরটা বেশ ভাল ছিল, দুধ সবে উঠতেছিল তবু ও এটা নজরে পড়ার মত,সব কিছু পুর্ন বয়স্ক মেয়ের মত শুধু মাত্র মাসিকস্রাব শুরু হয়নিআপার চোদার কথা ভাবতে ভাবতে কখন যেন আমি ঘুমিয়ে পরলাম, রাত কয়টা জানিনা হঠাত আমি লক্ষ্য করলাম রফিকদা আস্তে আস্তে আমার একটা দুধ টিপছে আরেকটা দুধ চোষছেকিছুক্ষন এমন করার পর আমার মাংশল গালটাতে লম্বা চুম্বন দিয়ে সমস্ত গালটা কে যেন তার মুখের ভিতর নিয়ে গেলএকবার এ গাল আরেকবার ও গাল এভাবে চুম্বন এর পর চুম্বন দিয়ে যেতেই লাগলআমি কোন সাড়া দিচ্ছিনা কোন বাধাই দিচ্ছিনা বরং আমার খুবই ভাল লাগছিল এবং রফিকদার কর্ম গোলো আমি উপভোগ করছিলাম ঘুমের ভান ধরেরফিকদা আমাকে টেনে তুলে তার বাহুর উপর রেখে আমার কামিচ খুলল, তারপর আমার জাঙ্গিয়া খুলে আমাকে সম্পুর্ন নগ্ন করে ফেলল আমার শরীরে একটু সুতাও রইলনারফিকদা আমার শরীরে জিব চোদা করতে লাগল,তার জিব দিয়ে আমার গলা হতে বুক বুক হতে দুধ চাটতে নিচের দিকে আস্তে আস্তে নামতে লাগল,আমি শিহরে শিহরে উঠছিলাম, তার পর সমস্ত পেটে ও নাভিতে জিব চালাতে লাগল আমার শরীর যেন বাকিয়ে যাচ্ছে, আমার মনে হচ্ছে আর বেশিক্ষন আমি ঘুমের ভানে থাকতে পারবনাআমি ইচ্ছে হচ্ছে রফিকদাকে জড়িয়ে ধরিআমার শরীরে যেন বিদ্যু বয়ে যাচ্ছে, তারপর রফিকদা আমার দুপাকে ফাক করল এক পা পুব দিকে আরেকপা পশ্চিম দিকে ছড়ায়ে দিল,তারপর আমার দুপায়ের মাঝখানে উপুড় হয়ে আমার সোনাতে মুখ লাগিয়ে তার জিবের মাথা আমার সোনার ভিতর ঢুকিয়ে উপর নীচ করতে লাগল এবং সোনা ছোষতে লাগলআমি আর নিরব থাকতে পারলাম না, আমি পা দুটিকে ছুড়তে লাগলাম, দিকবিদিক জ্ঞান হারিয়ে ফেললাম, রফিকদার কাঁধের উপর একবার বাম পা আরেকবার ডান পা তুলে দিতে থাকলাম,মাসিক না হলে ও সোনা থেকে এক প্রকার রস বেরুতে লাগল,উত্তেজনায় থাকতে না পেরে উঠে বসে গেলাম এবং আমার দুহাত দিয়ে রফিকদার মাথাকে আমার সোনার ভিতর চেপে ধরলাম,রফিকদা বিরতিহীন ভাবে আমার সোনার ভিতর জিবের আগা ঢুকিয়ে চোদন দিয়ে যাচ্ছেআমার সাড়া পেয়ে রফিকদা আরও উত্তেজিত হয়ে পরল,আমার মুখকে টেনে নিয়ে তার বাড়ার দিকে নিয়ে হা করিয়ে পুরো বাড়া আমার মুখে ঢুকিয়ে দিল, আমি পাগলের মত চোষতে লাগলাম, আমার মুখকে তার বাড়ার উপর চেপে চেপে ধরতে লাগল এবং উত্তেজনায় হিস হিস শব্ধ করতে লাগলআমি বাড়া চোষে যাচ্ছি আর রফিকদা আমার সোনায় আষ্তে আস্তে আঙ্গুল চালনা করছে আমি তখন সত্যিকারে চোদনের স্বাদ পাচ্ছিলামরফিকডা উঠে ডেস্ক খুলে কি যেন নিল এবং তার বাড়ার মধ্যে বেশী করে মাখাল কিছু আমার সোনার ভিতরে বাহিরে মেখে দিল তারপর তার বাড়াটাকে আমার সোনার মুখে সট করে বসাল,আমি উত্তেজনায় এ বাড়া সহ্য করতে পারব কি পারবনা স দিকে মোটেই খেয়াল নাই তাি তাকে বাধা দেয়ার কথা ভূলে গেলামআমার সোনায় বাড়া সেট করে রকিকদা একটা চাপ দিল অমনি বাড়ার মুন্ডি ঢুকে গেল, আমি মা মা বলে মৃদু গলায় চিকার করে উঠলাম এবং বেহুশের মত হয়ে গেলাম,আমার মনে হল আমার সোনার দুপাড় ছিড়ে গেছে,প্রান এক্ষুনি বেরিয়ে যাবে মনে হল
রফিকদা ম্যাচ মেরে আমার সোনাকে একবার দেখে নিয়ে আমায় বলল, চিন্তা করিসনা পান্না তোর সোনা ঠিকই আছে তুই পারবি আমি কি বাড়াটা আবার ঢুকাব? বললাম আস্তে আস্তে ঢুকাও,তার বাড়ায় এবং আমার সোনায় আবার কি যেন মাখল,তার সেট করে আবার একটা ঠাপ দিল এবার আমি জ্ঞান হারিয়ে ফেললাম,কতক্ষন অজ্ঞান ছিলাম জানিনা,জ্ঞান ফিরলে দেখি রফিকদা আমার সোনার ভিতর বাড়া রেখে আমাকে মুখে ও বুকে আদর করছে,আমাকে জিজ্ঞেস করল,তুই স্বাভাবিক আছস? আমি বললাম হ্যাঁ, রফিকদা এবার ঠাপাতে লাগল,আমি আরামে দুপা আরও ফাক করে দিলাম কিছুক্ষন ঠাপানোর পর গলগল করে আমার সোনার ভিতর মাল ছেড়ে দিলমাসিক হওয়া ছাড়া পুর্ন চোদার স্বাদ পেয়েছি পৃথিবীতে সম্ভবত আমিই প্রথমসেই হতে আমি চোদন পাগল হয়ে উঠিদীর্ঘ একমাস যাবত বিভিন্ন অজুহাতে আমি রফিকদার সাথে কাচারীতে থেকে যেতাম এবং রাত্রে আমরা চোদাচোদি করতাম, পরিবারের কেউ কিছু বুঝতনা, একমাস পর আমার মাসিক হয়ে যায় তারপর আমাকে কাচারীতে শুতে দেয়নি,আমরা সুযোগ বুঝে মিলিত হতামআমাকে নয় শুধু আপাকে ও ছোদন চালিয়ে যাচ্ছিল আমার চোদক রফিকদাতার পর বিভিন্ন জনের দ্বারা চোদাইয়ে আজ তোমার হাতে পরলাম কতদিন চলবে জানিনা
আর কার হাতে চোদালে?
আরেকজনের কথা অন্যদিন বলব
পান্নার গল্প শুনতে শুনতে আমি আমি উত্তেজিত হয়ে উঠলাম, তার দুধ আবার চোষতে লাগলাম সোনাকে খামচিয়ে এবং সে আমার বাড়াকে হাত দিয়ে মৈথুন করে শক্ত করে তুলল, বিদায় বেলায় আবার তাকে ভাল করে চোদলাম,বেলা আড়াইটায় তাকে একটা টেক্সি ধরিয়ে দিয়ে বাড়ী পাঠিয়ে দিলাম

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.