Porus Manus Vogar Sad (পরপুরুষ ভোগের স্বাদ ) প্রথম পর্ব

আমার নাম কলিথাকি পাবনা শহরেএকদিন এক বান্ধবি, নাম যুই, বলল এই আমি আগামি ছুটিতে বড় আপার বাসায় যাবো তুই যাবি আমার সাথেমিনি আপা এখন কোথায় থাকে তা বললিনা আগেই কিভাবে বলি যাবো কিনাও হ্যা এই দেখ আসল কথাই বলা হয়নি শোন বড় আপা এখন চিটাগাং থাকে, যাবি?হ্যা যেতে পারি যদি মা কে রাজি করাতা পারিসঠিক আছে সে ভার আমার
সত্যিই কলেজ বন্ধ হবার পর বাসায় ফিরে এলামবিকেলে যুই এসে হাজির মায়ের কাছে বসে আনেকক্ষন ভুমিকা করে আসল কথা বলল খালাম্মা আমি পরসু দিন চিটাগাং যাবো বড় আপার বাসায় কলিকে আমার সাথে যেতে দিবেন? না কলি কি ভাবে যাবে আমি রাজি হলেও ওর বাবা দিবেনাতাছারা তুমি কার সাথে যাবে? কেন দাদা নিয়ে যাবেআমি কয়েক দিন থাকবোদাদা আমাকে রেখে চলে আসবে আবার বড় আপার সাথে আমরা ফিরবোকয়দিন থাকবে? বেশিনা মাত্র এক সপ্তাহ, মিনি আসবে? হ্যা, আপনি একটু বলেননা খালুকেআছছা দেখিশেষ পরযন্ত বাবা রাজি হলেন
চট্টগ্রামে মিনি আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শসুর শাসুরি সহ আরো প্রায় ৫/৬ জন মেহমান এসেছে গতকালখাওয়া দাওয়ার পর এখন চিন্তা শোয়া হবে কোথায়আপা পাসের বাসায় গেল, সে বাসায় ভদ্রলোক একা আছে তার ফ্যামিলি গেছে ঢাকায়হ্যা আপা পজিটিভ খবর নিয়ে এসেছে এই পাসের বাসায় থাকবো আমি আর যুই
আমাদের নিয়ে এসে পরিচয় করিয়ে দিয়ে গেলেন আপা, এইযে ভাই আমার বোন যুইকে তো চেনেন আর এ হোল ওর বান্ধবি কলিআরে যুই কেমন আছ কখন আসলে? হ্যা দুলা ভাই ভালো আছি আপনি কেমন আছেন, ভালো ভালো তোমার মত শালি যাদের তারা কি আর খারাপ থাকতে পারেদুলাভাই খালি বেশি কথা বলেননা না বেশি আর কি বললামতা খেয়ে এসেছ নাকি রান্না করবো? না খেয়েই এসেছিতবে শোন সাকালে কিন্তু নাস্তা বিনিয়ে নিজেরা খাবে আমাকে খাওয়াবে তারপর যাবে এবং যে কয়দিন থাকবে এই হিসাবই চালু থাকবে বুঝেছ? আছছা ভাবি আপনি যান ওদিকে ব্যাবস্থা করেন গিয়ে আমি দেখছি এখানে, ওরা এই রু্মেই থাকবে আমি দেখিয়ে দিছছি, আস তোমরা আমার সাথেপাশের রুমে নিয়ে গেলেন বিছানা দেখিয়ে বললেন যুই, তুমিতো চেন সব তাহলে শুয়ে পর অনেক লম্বা জারনি করে এসেছ, আমি সিরিয়ালটা দেখে শোব না আমরাও দেখবো, দেখবে তাহলে আস দেখটিভি দেখার ফাকে ফাকে নানান আলাপ গল্প হাসি তামসা হছছিলো, এর মধ্যেই দুলা ভাইয়ের সাথে সমপরকটা বেস সহজ হয়ে এলো, বলেই ফেললাম বাহ দুলাভাই আপনি এতো সুন্দর করে কথা বলেন যুই আগে আপনার কথা কিছু বলেনি, না কি আর কথা বলা এইতো এমনিই আর কি, আছছা তোমরা চা খাবে লম্বা জারনি করেছ ভালো লাগবে, কে বানাবে আপনি বানাবেন? মাথা খারাপ দুই দুইটা শালি ঘড়ে থাকতে কোন বোকা চা বানিয়ে খায় বলযুই বলল না দুলাভাই আমি বানিয়ে আনছি আপনি বাসেনআমি যুইয়ের সাথে রান্নাঘরে গেলাম চায়ের কাপ এনে দুলাভাইয়ের হাতে দিলাম উনি খুব খুশি হলেনকি ব্যাপার তোমাদেরটা? না এখন চা খেলে ঘুম হবেনা আপনার জন্যেই বানালামদেখ দেখি কান্ড তোমরা খাবেনা জানলে আমিও বাদ দিতামচা শেষ হবার সাথে সাথে সিরিয়ালও শেষদুলাভাই এখন শোয়া যায়, হ্যা চল মশারিটা টানিয়ে নাও, রাতে ভয় পেলে আমাকে ডাকবেআছছা দুলাভাই
যুইএর মশারি টানানো হলে আমি ভিতরে ঢুকে জিজ্ঞ্যেস করলাম এই দুলাভাইর কি বাচ্চা আছে , হ্যা এক মেয়ে, কেন আফসোস হছছে? চুপ করবি না আপাকে ডাকবো? শুয়ে শুয়ে ভাবছিলাম দুলাভাই বেশ আলাপি লোক চেনা নেই জানা নেই এই এইটুক সময়ের মদ্ধ্যে কেমন আপন করে নিয়েছেচেহাড়াটা কি হ্যান্ডসাম যেমন লম্বা তেমন পেটা শরির কি সুন্দর তার কথা বলা, এ বাসার আপাটা কি লাকি যদিও তাকে দেখি নাই তবুও মনে হোল একটূ হিংসা হছছে, এমন পুরুষ মানুষ কয়জন নাড়ির ভাগ্যে যোটে অথচ আপা যখন নিয়ে আসছিলো ভাবছিলাম কোথায় না কোথায় নিয়ে যাছছে কিরে কলি ঘুমাছছিসনা? নারে ঘুম আসছেনা কি করবো, ও বুঝেছি দুলাভাইর কথা ভাবছিস, ধুর কি যে বলিস না তুই, বারে খারাপ বললাম কিসে শুনি তোর যেমন পছন্দ দুলাভাই একেবারে হুবহু তাই যদি তার বৌ বাচ্চা না থাকতো তাহলে আমি প্রস্তাব দিতামআছছা রাত কত হয়েছে দেখেছিস এখন ঘুমাবার চেষ্টা কর
পরের রাতে আবার এলামদেখি দুলাভাই টিভি দেখছে সাইড টেবিলে চায়ের খালি কাপকি দুলাভাই কি দেখছেন, আরে আস আস শ্যালিকাবৃন্দ বস বল কি খেদমত করতে পারিনা আপনাকে খেদমত করতে হবেনা আপনার জন্য কি করবো তাই বলেনযা দরকার তা তোমরা পারবেনাকেন পারবোনা বলেই দেখেন পারি কিনা, চা বানাবো? তোমরা খাবে?না, তাহলে থাকথাকবে কেন এখনি আনছি, দেখ যদি পার ভালোই হয় সেই সন্ধ্যা থেকে ভীষন মাথা ধরেছেটিভিতে আমার প্রিয় একটা সিরিয়াল চলছিলো কিন্তু যুইএর ঘুম পাছছিলো বলে ও ঘুমাতে চলে গেল আমি কি করি কি করি ভেবে রয়ে গেলাম দেখেই যাইচা খেয়ে দুলাভাই বললেন একটু কড়া করেছ বলে চাটা ভালো হয়েছে দেখি যদি মাথাটা ছাড়েএ কি দুলাভাই আপনার চোখ এমন লাল হয়ে আছে কপালের পাশে রগ ফুলে গেছে কেন? ওই যে বলছিনা মাথাধরা এটা আমাকে খুব কষ্ট দেয়টিপে দিবো? না থাক তুমি বেড়াতে এসেছ আবার কি মনে করবেকি যে বলেন দুলাভাই কি মনে করবো আপনার কষ্ট হছছেতোনা আমার এইযে ঘাড়ের নিচে এখানে ভিক্স মালিশ করতে হয় এমনি হবে না ঝামেলা আছে তুমি পারবেনা এইজন্যে আমার গিন্নি আমাকে ছেড়ে সাধারনত কোথাও যায়না, এই যনত্রনাটা খুব খারাপ আমি এতোক্ষন শুয়ে পরতাম তোমাদের জন্যে বসে রয়েছিআছছা সবই ঠিক আছে এখন আপনি কোন কথা না বলে চলেন বিছানায় শুয়ে পরেন আমি আপনার ভিক্স মেস্যাজ করে দেই আমি ভালো মেয়াসেজ করতে পারি মার আরথ্রাইটিসের ব্যাথা আছেতো সবসময় করতে হয় কিন্তু যুই দেখলে কি বলবে আর পাশের ভাবি শুনলেইবা কেমন হবেআরে ধুর যুই ঘুমিয়ে পরেছ আপনি জানেননা ওর ঘুম মরার মত, আর আমি কি দেশ জুড়ে বলে বেড়াবো যে আমি দুলাভাইর মাথা টিপে দিয়েছি?আর জানলেই বা কি আসে যায় অসুস্থ মানুষের সেবা করতে হবেনা?ও তাহলে চলদুলাভাই উঠে তার শোবার ঘরে গেল আমি যুইকে এক নজর দেখে দুলাভাইয়ের পিছনে গেলাম, আপনারা বিস্বাস করেন আমার অন্য কোন উদ্দ্যেশ্য ছিলোনাঘড়ের সুইচ টিপলো কিন্তু লাইট জললো নাএকি টিউবটা আবার গেল, ধ্যাত এই জন্যে আমার টিউব লাইট একেবারে পছন্দনাশেষ পরযন্ত ডিম লাইট জালিয়ে দুলাভাই ভিক্সের কৌটা আমার হাতে দিলেনপাঞ্জাবিটা খুলেনআস্তে আস্তে খুলে খাটে উপুর হয়ে শুয়ে পরলেনআমি তার পাশে খাটে বসে আস্তে আস্তে ঘাড়ে কাধে ম্যাসেজ করছিলাম আপনার শরীর কি শক্ত ওরে বাব্বাহ, হ্যা পুরুষ মানুষতো এমনই হয় দেখবে তুমি যখন একজন পুরুষ মানুষ পাবে তখন দেখবেকি অসভ্য আপনি, দুলা ভাই যে কি বলেনকেন তোমার কি পুরুষ মানুষ লাগবেনা?ভালোইতো বললাম তখন কিন্তু দুলাভাইর কথা ভুলেই যাবেথাক আর ভুলতে হবে নাকিছুক্ষন ঘাড়ে আর কাধে ম্যেসেজ করে বললাম এবারে চিত হন কপালে একটু দেই রগ গুলি ফুলে গেõ9;তুমিতো সত্যিই ভালো মেয়াসেজ করকথা বলবেননা চোখ বন্ধ করে ঘুমের চেষ্টা করুনআমার ওড়নার আচল সম্ভবত দুলাভাইএর নাকে লেগে সুরসুরি হছছিলো হঠাত করে নাক চুলকাতে গিয়ে হাতের আঙ্গুলে লেগে যা ঢেকে রাখার কাজে ওড়না ব্যাবহার হয় সেখান থেকে ওড়নাটা পড়ে গেল উনি আবার তারাতারি ওটা উঠিয়ে দিতে চেষ্টা করলেন কিন্তু হাত নামাবার সময় একেবারে আমার ডান স্তনের বোটায় লেগে গেল মনে হোল বিদ্যুত প্রবাহ বয়ে গেলএখন কেমন লাগছে, হ্যা একটু ভালো, আপনার কি পায়ে ব্যাথা আছে একটু টিপে দিবো, দাওএবারে খাটের মাঝামাঝি থেকে একটু পায়ের দিকে সরে বসলামলুঙ্গিটা হাটু পরযন্ত উঠিয়ে পায়ের পাতা থেকে শুরু করলাম অন্য পায়ের দিকে হাত বাড়ানোর সময় উনি নিজে থেকে ডান দিকে কাত হয়ে বাম পাটা আমার কোলের উপর এনে দিলেন এবারও বাম পায়ের হাটু সেই স্তনে বেশ জোড়েই লেগে গেল জিবনের প্রথম কোন পুরুষ মানুষের ছোয়া লাগলো আমার বুকে হোক তা যত সামান্য ক্ষন সমস্ত শরিরে একটা শিহরন অনুভব করলামএবারে উনার বাম পা সরিয়ে ওপাশে ছড়িয়ে দিলেন ডান পায়ের হাটু আমার কোলের উপর রেখে পায়ের পাতা ওদিকে বাড়িয়ে দিলেন আমি উনার দুই পায়ের মাঝ খানে পরে গেলাম লুঙ্গিটা অনেক খানি উপরে উঠে গেল ধিরে ধিরে কখন যে হাত দুটি তার হাটু ছেড়ে উপরে উঠেছে কিছুই বুঝতে পারিনি লোহার মত লোমশ রানে হাত দুটি যেন অকারনেই ঘোরাঘুরি করছিলো ডিম লাইটের মৃদু আলোতে চোখে পড়লো কোমড়ের কাছে যেখানে লুঙ্গির গিঠ থাকে তার একটু নিচে হঠাত কি যেন লাফিয়ে উঠলো আমি ভাবলাম হয়তো গিঠ খুলে গেছে, লাজ্জায় তাকাতে পারছিলাম না কিন্তু কেমন যেন সম্মোহিতের মত চোখ গুলি ওইখানে চলে গেল কিছুই বুঝলামনা ওভাবে কি দারিয়ে রয়েছে ওটা, এটা লুঙ্গির গিঠ না, লুঙ্গির ভিতরে স্থির হয়ে দারিয়ে রয়েছে ওখানে নুনু থাকে বলে জানি ছোট ছেলেদের নুনু দেখেছি নরম তুলতুলে ছোট্ট একটা ঢেড়সের মত, কিন্তু এটা কি এমন নৌকার মাস্তুলের মত দারিয়ে রয়েছে, কেমন যেন ভয় ভয় লাগছিলোকোল থেকে পা সরিয়ে দুলাভাই এবারে এই প্রথম আমাকে একটু কাছে টেনে নিলেন ডান হাত এনে রাখলেন কোলের উপর বললেন খুব ভালো লাগছে কোমড়টা একটু ম্যেয়াসেজ করে দাওনাআছছা দিছছি, নাড়াচড়া করাতে এবারে আসলেই লুঙ্গি খুলে গেল আমি পরিষ্কার দেখতে পাছছি তলপেটের নিচে কোন গিঠ নেই খুলে গেছে ওই জায়গাটা যেখানে মাস্তুল দাঁড়িয়ে ছিলো সেই মাস্তুল এখন আর স্থির নেই একটু পর পর লাফাছছেদুলাভাই কাত হয়ে শুয়ে বাম হাতে আমার কোমড় জড়িয়ে ধরলেন আহ কি যে শান্তি, পুরুষ মানুষ ধরলেই কি এমন লাগেভয় হোল যুই যদি এসে দেখে ফেলে কিন্তু কিছু করতে পারছিনা মনে হছছে একটু দেখে আসি ও ঘুমাছছে কি না
এমন সময় আমার হাত টা ধরে আমাকে একেবারে কাছে টেনে নিয়ে শুইয়ে দিলেন দুই পা দিয়ে আমার পা গুলি জড়িয়ে ধরলেন আমি একেবারে বন্দিবাম হাত বুকের উপর, দুইটা স্তনই এখন্ তার দখলেভয় পেয়ে গেলামদুলাভাই কি করছেন ছাড়েন যুই এসে দেখে ফেলবেকানের কাছে মুখ এনে ফিস ফিস করে বললেন কিছু হবেনা তুমি থাক আমি দেখে আসছি যুই কি করেউঠে দেখে আসলেন, আমার পাশে এসে ফিসফিস করে বললেন যুই ঘুমে বেহুস, কি যে বল যুই দেখবে তাহলে ওকেও সাথে নিয়ে নিব ওর বুঝি কিছু লাগেনা, আমার মনে হয় এতে ও খুশিই হবে আনন্দ পাবে নাকি তোমার হিংশা হবে ভাগ হয়ে যাবে বলেএবারে আর রাখ ঢাক নয় সরা সরি ঘাড়ের পিছনে হাত দিয়ে কামিজের চেন এক টানে খুলে ফেলে গলা দিয়ে হাত ঢুকিয়ে দিলেন বুকের ভিতর, দুটা দুধ একসাথে টিপছেনদুলাভাই বললেন তোমার দুধতো বেশ সুন্দর আমিতো আগে খেয়াল করিনি, তুমি যদি আমাকে মাথা টিপে দিতে না আসতে তা হলে এই দুদু কোথায় পেতাম, তবে বোটা একটু ছোট না তাতে কোন অসুবিধা নেই ওটা কিছুদিন পরেই ঠিক হয়ে যাবেআহা সে যে কি এক অনুভুতি, শিহরন লজ্জা ভয় সব কিছু মেসানো একটা আলাদা অনুভুতিকামিজ খুলে ফেললেন এক হাতে দুধ টিপছেন, টিপছেন বললে ভুল হবে কত দিনের উপোসি শরির কে জানে তাই শোধ করছেন ক্ষুধারত বাঘের মত অন্য দুধের বোটা মুখে ভরে চুষতে লাগলেন এবারে আরেকটা অদল বদল করে অনেকক্ষন ভরে চুষলেন টিপলেনকি করছেন দুলাভাই আমার ভয় হছছেদাড়াও দেখাছছি সব ভয় দূর হয়ে যাবেচট করে উঠে দাড়াতেই কোন রকম পেচিয়ে থাকা লুঙ্গিটা খুলে গেল পাঞ্জাবিতো আগেই খোলা ছিল, একেবারে নগ্ন দুলাভাই, আমি কল্পনাও করতে পারিনাই যে এই লোককে এই বেসে দেখবোসাথে সাথে আমি চোখ বন্ধ করে ফেললেম
আহা চোখ বন্ধ করলে কেন, তাকাওনা তাকিয়ে দেখ তোমার জন্যে আজ আমি সব দিয়ে দিব, আমার যা আছে সব দিব, তুমি না দেখলে কেমন হয়, দেখ সোনা দেখ, চুমুর পর চুমু খেয়ে নাকে নাক ঘষে জোড় করে চোখ খুলে দিলেন ওমা একি, এযে সত্যিই নুনু, নুনু এমন হয়?আমার ভাবনার মদ্ধ্যে একটা ঠান্ডা শীতল স্রোত বয়ে গেল একি দেখলাম এই নুনু এমন হয় কিভাবে, কিছুতেই মিলাতে পারলামনাধরবে একটু? নাও ধরে দেখ বলেই আমার ডান হাতটা নিয়ে নুনু ধরিয়ে দিলেন আমি সম্মোহিতের মত ধরে রইলামধরে বসে থাকলে হবে আরো কত কাজ আছে নাতোমাকে আজ একটা নতুন খেলা শেখাবো, দেখ ভালো করে দেখ টিপে দেখ, এটা দিয়েই খেলতে হবে এটাতো একটা খেলনাটিপে দেখবো কি এতো বিশাল এক লৌহ দন্ড আগুনের মত গড়ম, মাথার গড়নটা জামরুলের মত, কি সুন্দর মন মাতানো নেশা ধরানো গন্ধ, মুখ দিয়ে রস পরছে, গোড়ায় কাল লোমের মদ্ধ্যে মনে হছছে গভির অরন্যের মদ্ধ্যে একটা কামান দাঁড়ানো রয়েছে নিচে একটা গোলাবারুদের ঝুলি ঝুলছেনুনুটা দুই দুধের মাঝখানে চেপে ধরলেনএবারে সেখান থেকে ছাড়িয়ে ঝট করে নুনুর মাথাটা আমার গালে ছোয়ালেন নুনুর মুখের রস গালে লেগে গেল বুঝতে পারলাম গালে চিটচিট করছে, এবারে আমার মাথা ধরে নুনুর গোড়ায় যেখানে সেই গভির অরন্য সেখানে মুখ চেপে ধরলেনআহ, সেই গন্ধটা সরাসরি নাকে ঢুকে কেমন যেন নেশা ধরিয়ে দিল ছারাতে পারছিনা নিজেকে, লোম গুলি সারা গালে ঠোটে নাকে ঘষা লাগছে উনিও কোমড় দুলিয়ে দুলিয়ে কি সুন্দর করে আমার সারা মুখ চোখ নাক ঠোট কপালে ছুইয়ে দিছছিলেনকোন রকম ছাড়িয়ে নিয়ে বললাম দুলাভাই প্লিজ আমার ভয় হছছে আমি যাই ছেড়ে দেনআরে বোকা মেয়ে এখন খেলা শেষ না করে কি যেতে পারবেনিচে পা রেখে আমি খাটে বসে আছি আর উনি আমার সামনে দাঁড়ানো, মুখটা ধরে কাছে টেনে নিয়ে চুমু খেয়ে বললেন একটু হা করকোন রকম ঠোট দুটা একটু ফাক হোলে উনি নুনুর মাথাটা আমার দুই ঠোটের ভিতর ঢুকিয়ে দিলেন একটু চুষে দেখ কেমন লাগেআমি যেন কেমন হয়ে গেলাম নিজের উপর কোন নিয়ন্ত্রন নেই উনি যা বলছে মন্ত্র মুগ্ধের মত তাই করে যাছছিচুষছি একটু একটু রস আসছে নোনটা স্বাদ ভারি মজা, দুলাভাই আমার মাথায় কপালে হাত বুলিয়ে আদর করছিলেন, কতক্ষন এভাবে চুষেছি মনে নেই এতো মোটা যে চোয়াল ধরে আসছে নুনুর গলায় কামড় লেগে গেল দুলাভাই গালের দুপাশে চেপে ধরলেন আহা কি করছ ব্যাথা লাগছেতোসম্বিত ফিরে এলো নুনুটা মুখ থেকে বের করে বললাম আর পারছিনা দুলেভাইআছছা থাক আর লাগবেনা এবার আমাকে ধরে খাটে শুইয়ে দিলেন; কিছু বুঝে উঠার আগেই সেলোয়ারের ফিতা টান দিয়ে খুলে সেলোয়ার ট[1]503;নে খুলে খাটের ওপাশে ফেলে দিলেনকানে কানে বললেন এতোক্ষন তুমি করেছ এবারে দেখ আমি কি করি, তোমাকে বলেছিনা একটা নতুন খেলা শেখাবো এ খেলার নাম কি জান?এ খেলার নাম হোল যৌণ লীলা বুঝেছএই খেলায় একজন পুরুষ আর একজন মহিলা প্লেয়ার থাকে, এটা হোল পৃথিবির সেরা খেলা অথচ মাত্র দুই জনে খেলে এবং কোন দরশক থাকেনা, আমরা কিন্তু অলরেডি খেলা শুরু করে দিয়েছি এবং দ্বিতিয় অংশ হয়েও গেছে এখন হবে তৃতিয় অংশ এর পর হবে ফাইনাল এবং এ খেলার কোন হারজিত নেই সবাই সামান মোট কথা হোল খেলায় অংশ গ্রহন করা দুলাভাই কথা বলছিলেন আর আমার নাভির নিচের লোমের ওখানে হাত বুলিয়ে আদর করছিলেন, লোম ধরে টানছিলেন যোনীর ভিতর আঙ্গুল ঢুকিয়ে রসে ভিজিয়ে এনে ভগাঙ্কুর ঘষছিলেনএতোক্ষন খেয়াল করিনি যোনির রসে ভিজে চুপচুপে হয়ে গেছে যোনিতে যে এতো রস থাকে জানতামনা, যখন ওখানে আঙ্গুল ঢোকাছছিলেন সমস্ত শরিরে বিদ্যুত প্রবাহ বয়ে যাছছিলো শরির ঝাকুনি দিয়ে কেপে উঠছিলো, খেলার বিবরন শেষ করে একটা দুধের বোটা মুখে পুরে নিলেন আর এক হাতে অন্য দুধ ধরে টিপছেন দুধ বদলে চুষছেন কামরাছছেন কিন্তু কোন ব্যাথা বোধ করছিনা আর আস্তে আস্তে নিচে নামছেন নাভির কাছে এসে নাভিতে চুমু খেলেন, আমার অনেক আদরের অনেক যত্নের সেই রেশমের মত নড়ম চকচকে লোম গুলোতে তার মুখ ঘষলেন চমু খেলেন ওমা একি এবারে ভাগাঙ্কুর মুখে নিয়ে চুষছেন
কি করে বলি এই সুখের কথা মরার মত পরে থেকে শুধু অচেনা এক ভিন্ন নাড়ির স্বামিকে ভোগ করছি আর শুধু মনে হছছিলো যদি যুইএর সাথে এবার এখানে না আসতে পারতাম তাহলে এই সুখ কোথায় পেতামদুলা ভাই এবারে তার জিহবা আমার যোনির ভিতরে ঢুকিয়ে দিলেন, সে কি কারুকাজ অভিজ্ঞ্য দুলাভাই তার অভিজ্ঞ্যতা দিয়ে কত ভাবে যে আমার যোনি চেটে দিছছিলেন তা আর আমার অনভিজ্ঞ্য ভাষায় বর্ণনা দিতে পারলামনা সুধু এটুকুই বলতে পারি মনে হছছিলো উনি কোন অসাধারন সুস্বাদু কোন কিছুর স্বাদ পরীক্ষা করছেন আমাকে সুখের কোন সাগড়ে ভাসিয়ে দিয়েছেনউনি যখন যোনি চাটছিলেন তখন তার কোমড়টা আমার মাথার দিকে চলে এসেছিলো দেখলাম নুনুটা সেই রকম দাড়িয়েই আছে নিচে ঝোলাটা ঝুলছে লোভনিয় দৃশ্য ডিম লাইটের মৃদু আলোতে রসে ভেজা মাথাটা চিকচিক করছে মুখ দিয়ে মুক্তা দানার মত ফোটা ফোটা রস ঝড়ছেএর মদ্ধ্যে লজ্জার বাধা একটু কমে এসেছে দুলা ভাইকে মনে হছছিলো কত চেনা কত আপন উনি আমাকে তার বুকের মদ্ধ্যে ঢুকিয়ে নিয়েছেন, কেমন যেন লোভ হোলমনে হয় দুলাভাই বুঝতে পেরেছেন দুলাভাই আমার কাধের দুই পাশে দুই হাটুতে ভর রেখে কুকুরের মত উপুর হয়ে যোনি চাটছেন আর নুনুর মাথাটা আমার ঠিক দুই ঠোটের ফাকে এনে দিলেন, আমি কেমন করে যেন নুনুর মাথাটা বড় জামরুলের মত যেটুক তার সব টুকই মুখে নিলাম আমি এখন নুনু চুষছিসে এক চমতকার প্রাকৃতিক দৃশ্যঘড়ের দড়জা খোলা যেকোন সময় যুই এসে দেখে ফেললে লজ্জার সীমা থাকবেনা ওকে আর মুখ দেখাতে পারবোনা, যদিও জানি ও একবার ঘুমালে আর জাগেনা তবুও সাবধান হউয়া দরকার কিন্তু পারছিনা উঠে দড়জাটা বন্ধ করতেযোনি চাটা শেষ করে দুলা ভাই আবার আমার মুখের কাছু মুখ এনে চুমু খেয়ে বললেন তৃতিয় অদ্ধ্যায় শেষ এবার ফাইনাল, তুমি যদি কোন রকম ব্যাথে ট্যাথা পাও সাথে সাথে বলবে, চিতকার করবেনা আবশ্য চিতকার করবেনা বলেই মনে হছছে যোনিতে যে রকম জোয়াড় এসেছে দেখলাম আর একটু হলেতো আমি ডুবেই যেতামআমি চিতকার জোয়াড় ডুবে যাওয়া এসবের কিছু বুঝে উঠার আগেই উনি আমার কোমড়ের নিচে দুই পায়ের ফাকে বসলেন আমার পা দুটি তার কাধের উপর রেখে দুই হাত দিয়ে যোনির ঠোট ফাক করে দিলেন নুনুর মাথা যোনির মুখে রাখলেন আমাকে বললেন তুমি কি রেডি? আমি কিছুই বুঝলাম্ নাআমি কি বুঝবো উনি অভিজ্ঞ্য মানুষ যা করার সেইতো করছে, উনি আমার জবাবের অপেক্ষা না করে আস্তে করে কোমড় দুলিয়ে নুনুর মাথা ঢুকিয়ে দিলেন একটা চুক জাতীয় শব্দ হোল শুধু বুঝতে পারছি এতোক্ষন যে কামানটা দেখেছি সেটি আমার শরিরের ভিতর ঢুকে পরেছে আস্তে আস্তে সবটুকই ঢুকে গেল এবার কাধ থেকে পা নামিয়ে আমার বুকের উপর এসে দুই পাশে তার দুই কনুইতে ভর দিয়ে কোমড় দোলাতে লাগলেন নুনুটা নানা রকম চপ চপ চুক চুক শব্দ করে ভিতরে ঢুকছে বের হছছে, আমি আমার তল পেটের উপর হাত বুলিয়ে নুনুর উপস্থিতি অনুভব করার চেস্টা করলাম কিন্তু নুনুর অস্তিত্ব খুজে পেলামনা, মনে হোল আমার যোনির গহবরে নুনু কোথায় হারিয়ে গেছে দেখা যাবেনা, আমার যোনির গহবর এতো গহীন ভেবে অবাক হলামপৃথিবির স্রেষ্ঠ অনুভুতি শ্রেষ্ঠ সুখ কোন কিছুর সাথে এর তুলনা হয়না, দুইটা নগ্ন নড়নাড়ির আদিম খেলা, দুলাভাই সত্যিই বলেছেন সেড়া খেলা
আমার নাড়ি জীবন ধন্য হোল এতো দিন ধরে যত্ন করে পালন করা আমার উনিশ বছড়ের যৌবন পুরনতা পেলদুলাভাই জিজ্ঞ্যেস করলেন বলতো কলি আমরা এখন কি করছি, কি বলতে পারছনা, আমরা এখন যৌণ লীলা করছিএখানে প্লেয়ার শুধু তুমি আর আমি আর আমাদের এই খেলার সরঞ্জাম হোল এই বলে উনি তার হাতের মদ্ধ্যে দুধে একটু চাপ দিয়ে বললেন এই দুদু আর নুনু দিয়ে যোনির ভিতরে একটু চাড়া মত দিয়ে বললেন তোমার এই যোণি আর এই নুনু বলেই আবার ওইরকম করে চাড়া দিয়ে বুঝিয়ে দিলেনদুলাভাই মাঝে মাঝে দুধের বোটা চুষছেন এবারে বোটা ছেড়ে একটু উপরে চুষছেন গালে ঠোটে চুমু খাছছেন আর কোমড় দোলাছছেন বললেন এটা হোল যৌণ লীলার সাধারন ভঙ্গি এরকম আরো স্টাইল আছে রাম চোদন, খাড়া চোদন আমি তোমার সাথে সব রকম করে খেলবো তোমার যেটা ভালো লাগে আমাকে বলবে সেই ভাবেই খেলবো, তুমি যে কয়দিন এখানে থাকবে তার প্রতিদিন আমার কাছে আসবে নতুন নতুন স্টাইল শিখিয়ে দিবদুধের উপরে একটা কামড় দিয়ে উঠে নুনু বের না করেই আবার সেখানে হাটু উঠিয়ে দুই পায়ের পাতার উপর বসলেনএবার বসে বসে নুনু ঢোকাছছেন বের করছেন দুই হাতে দুই দুধ ধরে টিপছেন দুধের বোটা ধরে খেলছেন বোটার চারদিকে আঙ্গুল দিয়ে বৃত্ত আকছেন বললেন এটা হোল রাম চোদন যখন উভয়েরই জোড় চাহিদা তখন এভাবে খেলতে হয়, এবারে প্রানপন জ়োড়ে ধাক্কা দিয়ে সবটুকু নুনু যোনির ভিতর ঢুকিয়ে উনার আর আমার তলপেট একত্রে মিলিয়ে দিয়ে বললেন এটা হোল ঠাপ দেয়া যখন তোমার খুব জ়োড় চাহিদা হবে তখন এভাবে কয়েকটা ঠাপ দিলে চাহিদা তারাতারি মিটে যায়, আছছা এবার একটু কাত হও আমি ডান পা উনার মুখের উপর দিয়ে সরিয়ে বাম দিকে কাত হলাম উনি খুব সতরক হয়ে নুনু ধরে রাখলেন যেন যোনি ছেড়ে বেরিয়ে না আসে, এবারে আমাকে কাত অবস্থায়ই ঠাপাছছেন এক হাতে একটা দুধ ধরেছেন আর অন্য হাতে আমার কোমড়ের উপরে ধরে রেখেছেন বললেন এটা হোল খাড়া চোদন
ঠাপাছছেন, ঠাপাছছেন যেন এর কোন শেষ নেই, কি যে মধু, কি যে সুখ্, আবেশে আমার চোখ বুজে আসছিলোদুলাভাই আমাকে এতো সুখ দিছছেন তার মুখের ভাব দেখার লোভ সামলাতে পারছিলামনা অনেক কষ্ট করে এক দৃস্টিতে তাকিয়ে রইলাম দুলাভাইর দিকেমনে হোল নুনুটা ধিরে ধিরে আরোও শক্ত হছছে দুলাভাই ঘন ঘন শ্বাস ফেলছেন ভয় পেলাম দুলাভাইর কস্ট হছছে মনে হয় তা;কিয়ে রইলাম, দুলাভাই আবার আমাকে চিত করে দিলেন আমার উপর আবার স[1]494;ধারন চোদনের মত শুয়ে পরলেন দুই কনুইতে ভর রেখে দুই হাতে আমার মুখ জড়িয়ে ধরে জিজ্ঞ্যেস করলেন কলি তোমার হয়েছেহ্যা দুলা ভাই আর পারছিনা কখন শেষ হবে? দুলাভাই ঠোটে চমু খেয়ে বললেন এইতো হছছে তুমি নুনুটা বের করপিছছিল নুনু টেনে বের করলাম অসম্ভব শশশক্ত, হাতের মুঠে ধরতে চাইছেনাআমাকে নুনু ধরে রাখতে বলে বুকের উপর দিয়ে আমার মুখের কাছে এগিয়ে এলেন, আমার হাতে হাত রেখে দেখিয়ে দিলেন এই ভাবে হাত উঠা নামা করআমি মন্ত্র মুগ্ধের মত তাই করছিলাম সদ্য যোণির ভিতর থেকে বের করে আনা আগুনের মত গড়ম নুনু আরো শক্ত হোল কেমন যেন কেপে কেপে উঠলো হঠাত নুনুর মুখ দিয়ে পিচকিরির মত তড়ল কি যেন বেরিয়ে আসছে চিরিক দিয়ে দিয়ে আমার ঠোট খোলা মুখের ভিতর, চোখ নাক সব ভড়ে গেল নুনু একটা মৃদু লয়ে থরথ্র করে কাপছে আমি আবার ভয় পেলাম একি হোল হাত থেমে গেলদুলা ভাই জোড়ে বললেন হাত থামিওনা আবার যেমন করছিলাম তেমন করতে লাগলাম আস্তে আস্তে নুনুর কাপন কমে আসলো দুলাভাই আমার বুকের উপর বসে আমাকে আবার হা করিয়ে নুনুর মাথা মুখের ভিতর ভড়ে দিয়ে চুষতে বললেন এর আগেইতো মুখের ভিতরে কিছু ঢুকেছিলো নুনু চুষছি এখনো থির থির করে কাপছে মুখ দিয়ে এখনো বের হছছে সে কি নোনটা অম্ল মধুর স্বাদ, অমৃত সুধাআমার মুখ থেকে নুনু বের করলেন হয়েছে সোনা আর লাগবেনা অনেক হয়েছে অনেক সুখ দিয়েছনুনুর মুখে থেকে বের হওয়া ওগুলি মুখের উপর গাল বেয়ে ফোটা ফোটা গড়িয়ে পরছে দুলাভাই তার পাঞ্জাবি দিয়ে মুছে দিলেন, জিজ্ঞ্যেস করলেন এগুলির নাম জানো?আমি নিরব, দুধ ধরে ঝাকনি দিয়ে আবার বললেন বলনা এগুলির নাম জানো? না কি করে জনবোএগুলি হোল যৌণ সুধা কিংবা পুরুষ মানুষের নিরয্যাসও বলতে পারএগুলি দিয়েই বাচ্চা তৈরি হয় তোমার ভয়ের কিছু নেই এ খেলায় তোমার পেটে বাচ্চা হবেনা, কেন বলতো, কারন আমি এই সুধা তোমার যোণির ভিতরে না দিয়ে তোমার মুখে দিয়েছি, মুখ দিয়ে পেটে গেলে বাচ্চা হয়না তাইকথা বলতে বলতে পিছনে হাত বাড়িয়ে যোনির ভিতর আঙ্গুল দিয়ে দেখে বললেন কি কেমন লাগলো খেলাটা আমি কিন্তু তোমার সাথে যৌণ লিলা করে খুব শান্তি পেয়েছি অনেক সুখ দিয়েছ তুমি আমি ধারনাই করতে পারনাই যে রুমি আসার আগে এমন সুখ পাবো, সত্যি বলতে কি রুমিও এতো সুখ দিতে পারেনা, তোমার কেমন লেগেছে? বলনা সোনামনি বলআমি লজ্জায় কিছু বলতে পারলামনা উঠে তারাতারি কাপড় চোপর পরে নিলাম স্তনের উপর দিকে লক্ষ্য করলাম তখন যেখানে চুষেছিলেন সেখানে অনেক খানি কালসিটে দাগ
দুলাভাই বললেন আজ আর ওঘড়ে যাবার দরকার নেই এখানেই আমার কাছে শুয়ে থাকবে? বলেই আমার হাত টেনে ধরে কাছে শুইয়ে দিলেন, না দুলাভাই বাথরুমে যেতে হবে বলেই এক দৌরে বেরিয়ে এলামসেদিন রাতে শুয়ে শুয়ে মনে হোল যৌনসুধা যদি যোণির ভিতরে যায় তাহলে তখনকার অনুভুতি কেমন হবে? নিশ্চয় আলাদা কিছু হবে কঠিন তম শক্ত নুনু তার পর কেপে কেপে সুধা বেরুনো, দেখি আবার যদি হয় তখন দেখবো ওই সময় আর নুনু বের করতে দিবোনা আটকে রাখবো, আজ আমাকে ওই স্বাদ থেকে বঞ্চিত করেছেএর পর যত দিন ওখানে ছিলাম প্রতি রাতে যুইকে ফাকি দিয়ে আগে আগেই শুয়ে পরতাম ভান করতাম ঘুমিয়েছি, যুই ঘুমিয়ে পরলেই চলে আসতাম দুলাভাইর কাছেযোণির ভিতরে যৌণ সুধার স্বাদ পেয়েছি, দুলাভাইকে বলেছিলাম উনি কন্ডম পরে নিয়েছিলেন, ঘরেই ছিলো বিছানার নিচে আমার জন্যে আনতে হয়নিউনি জাজিমের নিচে থেকে প্যাকেট বের করে নুনুর গায়ে পড়িয়ে দেয়ার জন্যে আমার হাতে দিয়েছিলেন আমি পারছিলামনা বলে উনি দেখিয়ে দিইয়েছিলেনএকবার বলেছিলেম দুলাভাই আপনিতো পাকা প্লেয়ার আমার মত আনাড়ি মানুষের সাথে খেলতে অসুবিধা হয়না, আপনি সত্যিই তৃপ্তি পাছছেন নাকি আমাকে খুশি করার জন্যে বলছেন? উনি বলেছিলেন আমি সত্যি তৃপ্তি পাছছি এবং অনেক বেশি তৃপ্তি, তুমি নতুন হলে কি হবে তোমার খেলনা গুলি কিন্তু চমতকার কিছু অভিজ্ঞ্যতা হলেই তুমি ভালো প্লেয়ার হবে সব কিছু বুঝতে পারবে
আরোও কত কথা হয়েছে, দুলাভাই আপার সাথে কতবার খেলে কিভাবে খেলে আপার কোন স্টাইল পছন্দ দুলাভাইয়ের কোন স্টাইল পছন্দ কবে এই স্টাইল নিয়ে ঝগড়া হয়েছে, আপার দুধ কেমন দুলা ভাই সব বলেছে, আপা নাকি নুনু চুষতে চায়না তার কাছে নাকি গন্ধ লাগে তাই আমি যে কয়দিন ছিলাম দুলাভাইকে বেশি করে চুষে দিয়েছি, কত দিনতো চুষেই তার নিরয্যাস বের করে দিয়েছি আমার কাছেতো খুবই ভালো লাগেদুলাভাই কি খুশি হয়েছে সেও আমাকে সুধু চেটে চেটেই মিটিয়ে দিয়েছে আমারো ভালো লেগেছে, আমরা মাঝে মাঝে এরকম করেছি দুলাভাই বলেছে এটার নাম নাকি 69কেমন যেন একটা মোহে পরে গিয়েছিলাম কেমন যেন নেশা হয়ে গিয়েছিলো, বিশেষ করে নুনুর ওই মাতাল করা গন্ধের কথা মনে হলেই আর কিছু ভালো লাগতোনাউনি টিভি দেখার উছিলায় ড্রইং রুমেই থাকতেন আমি এসে দাড়াতেই আমার হাত ধরে বা কোন দিন কোলে করেও নিয়ে আসতেন তার শোবার ঘড়ে আর তার পরতো বুঝতেই পারছেন কোন কোন রাতে দুই তিন বারও খেলেছি তবে কেউ টের পায়নি উত্তাল তড়ঙ্গের মত একটা ঘোরের মধ্যে কেটেছে চিটাগাঙ্গের সে কটি দিন তবে এখন ভাবি দুলাভাই যে কড়া ডোজ দিয়ে সেড়া সুখের স্বাদ দিয়েছেন সে স্বাদ কি আর কেও দিতে পারবে, যদি আমার স্বামির কাছে এরকম করে না পাই ওই গন্ধটা যদি স্বামির না থাকে তাহলে কেমন হবে?
সুলেখা হালদার

Related Post:

***** এই ব্লগকে সামনে এগিয়ে নিতে লিখা পাঠান প্লিজ প্রকাশের ১০০% গ্যারেন্টিEmail: chotigolpo@gmail.com

1 comments:

Anonymous said...

one shukh pelam. amay ki ovbe kao sukh dite parbe?

neela-01718076614

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.