Posible (সম্ভব)


বাসায় সবাই ছিল বাড়িতে একটি অনুষ্ঠানে। আমার তখন সামনে ইউনিভার্সিটির ভর্তি পরিক্ষা। তাই গেলাম না। আমার জান-এর বাসা ছিল সামনের বিল্ডিং-এ। সবাই চলে যাওয়ার সঙ্গে সঙ্গে রাস্তায় এসে তাকে ইশারা করলাম বাসায় আসতে। সে তখন সারা দিন জানালার কাছে থাকতো আমাকে দেখার জন্য। সে দশ মিনিট পর এলো। পরনে তার বাবার প্যান্ট এবং কামিজের ভেতর শার্ট।
সে এসেই আমাকে কামিজ খুলে দেখালো।
তাকে শার্ট-প্যান্ট পরা অবস্খায় পরীর মতো লাগছিল। ভ্রম কাটতেই বললাম, তোমাকে খুব সেক্সি লাগছে। কাছে এসো না, একটু আদর করি।
ক্রেডিট: জীবন, লাভ বিডি

এর আগে তাকে খালি বাসায় অনেক দেখেছি। কিন্তু কখনো সীমা অতিক্রম করিনি। সেদিন কি যে হলো!
গারা মুখে আদর করে যেই না তার শার্ট ধরলাম খুলতে, সে বাধা দেয়ার মৃদু চেষ্টা করলো। এরপর শার্ট খুলে তাকে শুইয়ে দিলাম খাটের মাঝামাঝি। বাধা দেয়ার কিঞ্চিৎ চেষ্টা করলো। কিন্তু ততক্ষণে তার বাধা দেয়ার শেষ শক্তিটুকু উধাও। একটু পর যখন তার দিকে মুখ তুলে চাইলাম তখন বিন্দু বিন্দু ঘামে তার মুখমন্ডল একাকার। সত্যি, কি যে অপূর্ব ছিল সে মুহূর্তেটা! ঠিক তখনই মাথায় বুদ্ধিটা এলো। তাকে জিজ্ঞাসা করলাম, তুমি কি সাইক্লোনের জন্য প্রস্তুত?
সে প্রথমে কিছুই বললো না। জানি, সে বাধা দেবে না। আবারো জিজ্ঞাসা করলাম। এবার সে হ্যাঁ সূচক মাথা নাড়ল।
সে আমাকে গ্রহণ করো।
দেখো, ভেবেচিন্তে বলো, এবার যদি তোমার সঙ্গে অন্য ছেলেদের মতো বেইমানি করি?
উত্তরে সে যা বললো তাতে মনটা ভরে গেল।
অন্য চেরেদেও মতো নও বলেই তো নিজেকে তোমার কাছে সমর্পণ করতে বিন্দুমাত্র দ্বিধা নেই।
তখন আমি তার উরু দুপাশে নিয়ে পজিশন সেট করি আবারো বলি, করবো? যদি বিয়ে না করি?
সে বললো, না করলোও কোনো দু:খ নেই। কারণ আমার সব তোমার জন্য।
এ কথা বলার পরপরই তাকে প্যান্ট পরিয়ে হুক লাগিয়ে দিলাম এবং নিজেকেও ঠিক করে ফেললাম।
বললাম, জান, তোমাকে আজ পরীক্ষা করলাম। দেখলাম, আমার প্রতি তোমার কতোটুকু বিশ্বাস। তোমার বিশ্বাসের মর্যাদা রাখলাম এবং আজীবন রাখবো। আমি কখনোই তোমাকে কবুল বলার আগে তোমাকে গ্রহণ করবো না। তুমি যে বললে আমি অন্যদের মতো নই, এটাই তার প্রমাণ।
এক নিশ্বাসে কথাগুলো বললাম। সে সঙ্গে সঙ্গে আমাকে জড়িয়ে ধরলো প্রচন্ড জোরে। এতো জোরে সে আমার দম ব হয়ে যাচ্ছিল। সে এতটা অবাক হয়েছিল যে তার মুখ দিয়ে কোনো কথাই বের হচ্ছিল না। তাকে শোয়া থেকে উঠিয়ে শার্ট এবং কামিজ পরিয়ে দিলাম। সে তখন মোহগ্রস্তের মতো তাকিয়ে ছিল আমার দিকে।
তাকে যখন বিদায় দিলাম তখনো সে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে ছিল। একটা কথাও বলেনি। সে যাওয়ার সঙ্গে সঙ্গেই বাইরে পাহারাবত বুকে জড়িয়ে ধরে চিৎকার দিয়ে বললাম, দোস্ত, আজ আমার চরিত্রের পরীক্ষায় পাস করলাম। আমি জানের বিশ্বাস রেখেছি।
তখনই মাগরিবের আজান দিল। পরে তার মুখ থেকে শুনলাম সে নাকি বাসায় কিসের ওপর দিয়ে হেঠে গেছে নিজেও জানে না। বাসায় গিযে অনেকক্ষণ শীতের মধ্যেও ফ্যান ছেড়ে শুয়ে ছিল আর আমার কথাগুলো ভাবছিল। তাদেরও ভাড়াটিয়ারা তাকে বার বার জিজ্ঞাসা করছিল, কি হয়েছে রে? তোকে এমন লাগছে কেন? কেউ কিছু বলেছে?
সে তখন তাদের সব বলেছিলাম। তারা নাকি শুনে বলেছিল, আমি খুব ভালো ছেলে। আমার মতো ছেলে হয় না, অন্য কেউ হলে এটা পারত না ইত্যাদি।
তাকে জিজ্ঞাসা করলাম, আচ্ছা তুমি সেদিন শোয়া থেকে উঠে এভাবে তাকিয়ে ছিলে কেন আমার দিকে?
সে উত্তর দিল, ভাবছিলাম, এও কি সম্ভব?

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.