আম্মুকে চোদা (Ammuka Chuda )

এটা হলো আমার কাহিনী -

আমার আম্মু আর আমি একটা বাসায় থাকি আর আব্বু বিদেশে থাকে। আমার আম্মুর নাম জোসনা। আম্মু দেখতে খুবই সুন্দর। আম্মুর শরীরের প্রতি আমার একটা আলাদা টান আছে। আমার আম্মুর বয়স ৩৫ হলেও শরীর দেখে কেউ কিছু বুঝতে পারবে না। সবাই মনে করে আম্মুর বয়স মনে হয় ২৫।

আমার আম্মুকে নিয়ে আমি প্রতিদিন রাতে স্বপ্ন দেখি। আম্মুর শরীর দেখার জন্য আমি প্রতিদিন আম্মুর রুমের দরজার মধ্যে উকি দিয়ে দেখতাম আম্মু কি করছে। মাঝে মাঝে দেখতেও পেতাম। তখন কি যে মজা লাগতো।

একদিনের ঘটনা বলি। আম্মু আর আমি একটা একটা অনুষ্ঠানে যাব তাই আমরা রেডি হচ্ছিলাম। আমি রেডি হয়ে আম্মুর কাছে যাচ্ছিলাম দেখি দরজা হালকা ভাবে ভিড়িয়ে রাখা হয়েছে। আমি কিছুটা অন্যমনস্কভাবে দরজা খুলে ভেতরে ঢুকে পড়লাম দেখি আমার আম্মু জামা-কাপড় খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে Veet Hair Removing Cream দিয়ে পায়ের লোম পরিষ্কার করছে। আম্মুর কি সুন্দর শরীর!

অপলক চোখে কয়েক সেকেন্ড তাকিয়ে রইলাম। আমাকে দেখে আম্মু সম্পূর্ণ অপ্রস্তুত হয়ে পড়লো। নিজের শরীর ঢেকে রাখার ব্যর্থ প্রচেষ্টা করলো। আমিও কি করবো বুঝতে পারলাম না।

মনে একটা শয়তানী বুদ্ধি ঢুকলো। আমার মনে হলো এই সুযোগ। এই সুযোগ প্রতিদিন আসে না। আমি ধীরে ধীরে আম্মুর কাছে এগিয়ে গেলাম। আম্মুর পাশে বসে পড়লাম। কিছুক্ষণ বসে থাকার পর সাহস করে আম্মুর হাঁটুটা স্পর্শ করলাম। আম্মুর পুরো শরীর কেঁপে উঠলো। ধীরে ধীরে আম্মুর স্তন দুটি স্পর্শ করলাম। আম্মুর কি সুন্দর ভরাট বুক! আম্মুর এত বড় বুক যে আমি হাত দিয়ে টিপ দেওয়ার পরও আরো অনেকখানি বের হয়ে থাকলো। আম্মুর মুখের দিকে তাকালাম। সেখানে একটা লাল আভা দেখতে পেলাম।

তারপর আম্মুকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। আমার একটা হাত তখন অলরেডি আম্মুর যোনীর মধ্যে চলে গেছে। সেখানে হালকা হালকা চুল, দেখতে ভালোই লাগে। আম্মুর ঠোঁটে চুমু দিলাম। চুমু দিতে দিতেই আমার জামা-কাপড় সব খুলে ফেললাম।

আমার নুনু দেখে আম্মু বলল, ‘সুমন তোর এতবড় নুনু!’

আমি বললাম, ‘আম্মু শুধু তোমার জন্য। তোমার এতবড় দুদু ধরার জন্য আমি কতদিন সারারাত না ঘুমিয়ে তোমাকে নিয়ে স্বপ্ন দেখেছি। তোমার কথা ভেবে মাল ফালিয়েছি।’
আম্মুর দিকে তাকিয়ে দেখলাম আম্মু হাসছে। তারপর আম্মু আমার নুনুটা ধরে খেতে লাগলো। আমি আম্মুর মাথা ধরে উপর নিচ করতে লাগলাম।

Collcted:
from mommywife.blogspot.com

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.