প্রথম হস্তমৈথুন (prothom hostomuthon )

সোনা হাতাহাতি শুরু করি অনেক ছোটবেলা থেকেই। প্রতিদিনই ঘুমের আগে কিছুক্ষন হাতাহাতি না হলে ঘুম হতনা। কিন্তু তখনও মাল বের হওয়া শুরু হয়নি। বোধ হয় তখন অষ্টম শ্রেণীতে পড়ি। ক্লাশের ছেলেরা প্রায়ই বলতো, ‘এই তুই কি হাত মারছ, তোর কি মাল আউট হয়’। আমি কিছুই বলতাম না। ভদ্রতার ভান করে বলতাম, ‘এইসব বাজে কথা বলবিনা’। কিন্তু এদিকে যে আমি হাতাহাতি করা শুরু করে দিয়েছি, এটা কাউকেই বুঝতে দেইনি। ক্লাশ এইটের মাঝামাঝি সময়ে একদিন পরছি আর লুঙ্গির ভিতর হাত দিয়ে ধোন হাতচ্ছি। ধোন বাবাজি তো শক্ত হয়ে একদম খারা হয়ে আছে। এইসময় আমি হাতে থুথু নিয়ে ধোন চেপে ধরে চেয়ারে বসেই জোর হাত চালাতে লাগলাম। ভীষন মজা পাচ্ছিলাম। ধোনের মাথা দিয়ে পিচ্ছিল পদার্থ বের হয়ে আমার হাত মারাকে আরো সুবিধা করে দিচ্ছিল। হঠাৎ ধোনের মাথা দিয়ে চিরিক চিরিক করে ছিটকে সাদা ধাতু বের হয়ে গেল। কি যে মজা পেয়েছি, তা ভাষায় বোঝাতে পারবনা। এরপর আমার শরীর পুরাপুরি ছেরে দিয়েছে। আমি আবেশে বিছানায় শুয়ে পরেছি। সেই রাতে আরও দুইবার হাত মেরে সুখ নিয়েছি। সেই থেকেই নতুন সুখের সন্ধান লাভ এবং প্রতি রাতেই হাত মারতাম। হাত মারার জন্য নারিকেল তেল, সরিষার তেল, সাবান, শ্যাম্পু যখন যা পেয়েছি তাই ব্যবহার করেছি। তবে সাবান দিয়ে হাত মারলে প্রায়ই ধোনের চামরা ছিরে যেত। তবুও হাতের কাছে যা পেতাম তা দিয়েই হাত মারতাম।

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.