Doctenir sata phona chudachudi (ডাক্তারনির সাথে ফোন সেক্স)

নারী পুরুষের গোপন সম্পর্ক সম্পর্কিত সব কিছু অনেক আগেই জানা হয়ে গেছে। ছেলেদের সাথে হোমো সেক্সের অভিজ্ঞতাও হয়ে গেছে অনেক ছোটবেলাতেই। কিন্তু সবকিছুই ছিল প্রায় Passive টাইপের। অর্থাৎ অন্যের দাড়া ব্যবহৃত হয়েছি। শুধু কয়েকবার আমার কাজিনের হোগার মধ্যে সোনা ঢুকিয়েছি। কিন্তু কোন মেয়ের সাথে কোন রকমের অভিজ্ঞতা হবার সুযোগ হচ্ছিল না। এই সুযোগ প্রথম হয় অনেক পরে। মোটামুটি বিশ্ববিদ্যালয় পাস করে বের হয়ে যাবার পর। এর আগে যা হয়েছে সেটা তেমন উল্লেখ করার মতো নয়। যেমন একবার নানার বাসায় রাতে মামাতো বোনের পাসে শুয়েছিলাম। শীতের দিন ছিল, তাই লেপ গায়ে দেয়া ছিলাম। গল্প করতে করতে আমি হাত মামাতো বোনের পেন্টের মধ্যে ঢুকিয়ে দিয়েছিলাম এবং অনেক্ষন তার ভোদা হাতিয়েছি। আমার মামাতো বোন ছিল তখন ক্লাশ ফোর কিংবা ফাইভে। পুরাপুরি বড় হয়ে উঠেনি, কিন্তু আমাকে বাধাও দেয়নি। এটা কেবল একবারই হয়েছে।

প্রেম করা শুরু করি ইউনিভার্সিটি পাস করার পর। তাও সাধারন প্রেম নয়, একেবারে এক ডিফোর্সড্‌ মেয়ের সাথে। কিন্তু তার সাথে এক রিক্সাতে উঠে পেটে হাত দেয়া ছাড়া তেমন কিছুই হয়নি। আমিও নিজ থেকে উদ্যোগি হয়ে তেমন কিছু করতাম না। তাই সে আমাকে কুল মানে তেমন সেক্সি না আরকি বলে অপবাদ দিয়েছে। নিজের ব্যাপারে নিশিচিত হবার জন্য এর মাঝে একবার সোহরাওয়ার্দি উদ্যানে গিয়ে এক প্রসকে দিয়ে সোনা খেচাইতে গেছি। উদ্যানের ঝোপের আড়ালে বসে মাগি আমার পেন্টের চেইন খুলে সোনা ধরে নাড়াচাড়া করেছে আর নিজের ব্লাউজ খুলে দিয়েছে টিপার জন্য, কিন্তু আমারটা পুরাপুরি দাড়ায়নি, তাই একটুপর টাকা দিয়ে চলে এসেছি। আসলে আমার ব্যাপারটা মোটেও ভালো লাগেনি বরং বিরক্তিকর লাগছে। শুধুমাত্র কৌতুহল থেকে উদ্যানে গিয়েছিলাম, কিন্তু তাদের বেশভুসা আর আচরন দেখেই উৎসাহ হারিয়ে ফেলেছি।

এভাবেই চলছিল। বিশ্ববিদ্যালয় পাস করার প্রায় বছরখানেক পর এক কম্পিউটার প্রশিক্ষন সেন্টারে প্রশিক্ষক হিসাবে চাকরি পাই। ওখানে পয়তাল্লিশোর্ধ এক ডাক্তার ভদ্র মহিলা কম্পিউটারের প্রশিক্ষন নিতে আসে। তাকে কম্পিউটারের প্রাথমিক ধারনা এবং ইন্টারনেট সম্পর্কিত জ্ঞান দেই। সেটা ২০০১ সালের কথা। ক্লাশরুমের মধ্যে বসেই তার সাথে ইয়াহুতে চ্যাট করি দুজন দুই কম্পিউটারে। এভাবেই তার সাথে সখ্যতা গড়ে ওঠে। একদিন সে আমার কাছ থেকে আমার বাসার ফোন নম্বর নিয়ে নেয় এবং রাতে ফোন করে গল্প করা শুরু করে। তার স্বামীর পোস্টিং ছিল চিটাগাংএ। ফলে সে ওয়ার্কিং ডের প্রতি রাতেই আমার সাথে ফোনে বিভিন্ন বিষয় নিয়ে গল্প করত। বৃহস্পতিবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত কথা বন্ধ থাকত। আবার রবিবার থেকে বুধবার রাত পর্যন্ত কথা চলত। এভাবে আমি রাতে ফোনে তার সেক্স লাইভ নিয়ে জানতে চাই। প্রথম প্রথম বলতে চাইত না। এরপর সে সেক্স নিয়েও কথা বলতে শুরু করে। তার স্বামী প্রতি সপ্তাহে এসেই তার সাথে সেক্স করত এবং এই সেক্স নাকি ছিল একতরফা। অর্থাৎ সে যেভাবে চাইত সেভাবেই হত। তাকে দিয়ে তো ল্যাওড়াও চোষাইত। আমি এসব শুনে সোনা হাতাইতাম আর মাল ফেলতাম।

এইভাবেই শুরু। এরপর আমি তার ফোনে সেক্স করা শুরু করি। ফোনে তাকে লেংটা হতে বলতাম, সে হত.. তার সাড়া শরীরে চুমু খেতাম। তার ভ্যাজাইনাতে চুমু খেতাম। সে খুবই উত্তেজিত হয়ে যেত। তখন তাকে যা বলতে বলতাম তাই বলত। তাকে বলতাম, আমাকে জোড়ে জোড়ে চোদ। চুদে ভোদা ফাটিয়ে দাও। সে তাই বলতো আর নিজের আঙ্গুল ভোদার মধ্যে ঢুকাতো। এরপর আমি আমার ধোন চোষাতাম ফোনের মধ্যে। এভাবেই শুরু হল ফোন সেক্স পর্ব।

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.