Hotat thapano (হটাৎ ঠাপানো)

লিলিকে কাছ থেকে দেখলাম অনেকদিন পর। এতদিন খেয়াল করা হয়নি। বললাম অনেকদিন পানি খাওয়াও না। আসলে বলতে চেয়েছিলাম অনেকদিন দুধ খাওয়াও না। কিন্তু অফিস তো, বলতে পারিনি। আড়ালে পেতে হবে। ডাক দিতেই কাছে ছুটে এল। শাড়ী পড়েছে আজ। সুতীর শাড়ী ভেদ করে স্তন দুটো ডুপ ডুপ করে তাকিয়ে আছে ব্লাউজের ভেতর থেকে। শ্লিম ফিগারের মেয়েটার দুধে কি হয়েছে কে জানে। দিন দিন বেড়েই চলেছে। আজকের সাইজ দেখে মাথা আবারো খারাপ। ধোনটা শক্ত হয়ে গেল। ইচ্ছে হলো অফিসেই ঝাপটে ধরে কোলে নিয়ে বসাই। তারপর দুহাতে দুধগুলো কচলাই। এত বড় বড় হচ্ছে মেয়েটার দুধ। কি খায় ও? আজকের সাইজে মনে হলো একেক দুধে তিনপোয়া করে মাংস হবে। মোট দেড় কেজি দুধ নিয়ে মেয়েটা যখন আমার আশেপাশে ঘুরঘুর করে তখন ধোন শক্ত না হয়ে যায় কোথায়। ইশারায় ওকে বাথরুমের নিরালায় যেতে বললাম।
লিলি কাছে আসতেই আমি কথা না বলে খপ করে ওর দুধে হাত দিলাম। আসলেই গতমাসে এই দুটো দুধ অর্ধেক ছিল। একপোয়া করে একেকটা। এখন অনেক বড়। একটা স্তন এক হাতে কুলায় না। লিলি উকি দিচ্ছে কেউ আসছে কি না। কিন্তু এসময় কেউ আসবে না এদিকে। আমি ব্লাউসের উপর দিয়েই কচলে যাচ্ছি। নরম দুটি স্তন। তবে ব্রাটা বেশ বড় সাইজের। একারনেও দুধগুলো বড় বড় লাগছিল। আমি ডানহাতটা দিয়ে ব্লাউসের গলা দিয়ে তলায় ঢুকিয়ে দিলাম। সত্যিকারের নরম মাংসের স্বাদ পেল আমার হাত এবার। বোটা খুজে নিয়ে চিমটি দিলাম। ওদিকে পাছাটা আমার ধোনের সাথে চেপে রেখেছে লিলি। আমি শাড়ীর উপর দিয়ে পাছায় ঠাপ মারছি। শালীকে এখানে চোদা যাবে না। কিন্তু আজ তো সময় নেই বাসায় যাবার। শাড়ী তুলে ধোনটা পাছার ছিদ্রে ঘষে নেবো নাকি একটু। জোরে একটা থাপ্পড় দিলাম ওর পাছায়। শালী ককিয়ে উটলো। বললাম, আমার এটা চুষে দাও। এখন চোদার টাইম নাই। তারপর দুজনে বাথরুমে ঢুকে গেলাম। প্যান্ট নামাতে আধা মিনিট। এরপর আমার শক্ত ডান্ডাটা ওর মুখের ভেতর আসাযাওয়া করতে লাগলো। আমি কথা না বলে মুখে ঠাপ মারতে মারতে চরম উত্তেজিত হলে মালটা চিরিক করে ছেড়ে দিলাম ওর মুখের ভেতরেই। লিলি এত তাড়াতাড়ি আউট হবে আশা করেনি। সে মুখটা সরাতে চাইলো, কিন্তু আমি চেপে রাখলাম মুখটা। পুরো ধোন ওর গলাপর্যন্ত মাল ছাড়ছে। মাগীকে আজ মাল গিলিয়ে ছাড়বো। শেষ বীর্যটুকু বের হওয়া পর্যন্ত মাথাটা চেপে ধরে রাখলাম আমার লিঙ্গের সাথে। লিলি হাপাচ্ছে রীতিমত। রেগে গেছে জোর করে মাল গিলিয়েছি বলে। উঠে দাড়িয়ে চলে যেতে চাইলে আমি জড়িয়ে ধরে পকেট থেকে মানিব্যাগ বের করে বললাম তোমার কত লাগবে নাও। লিলি পাচশো টাকার একটা নোট নিল। আমি তাতেই তৃপ্ত। লিঙ্গ চোষার জন্য আমি পাচ হাজারও দিতে রাজী। এই কাজটা বউ করেনা।

0 comments:

Post a Comment

Popular Posts

Featured Video

    Followers

Browse Categories

Blog Archives

 
Blogging Tips | Free EBOOKS | Great bangla MP3 song from bdhome24.ucoz.com.